ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ফুটবল

বাফুফে, কে স্পোর্টস ও টি স্পোর্টসের ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২১
বাফুফে, কে স্পোর্টস ও টি স্পোর্টসের ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে কর্মকর্তারা

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে), পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান কে স্পোর্টস’ ও টেলিভিশন চ্যানেল টি স্পোর্টস এর সাথে স্পন্সরশিপ/টিভি সম্প্রচার স্বত্ত্ব বিষয়ে সোমবার (০১ ফেব্রুয়ারি) রাজধানীর একটি হোটেলে ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাফুফের পক্ষে উপস্থিত ছিলেন বাফুফের সভাপতি কাজী মো. সালাহউদ্দীন, সিনিয়র সহ-সভাপতি জনাব আব্দুস সালাম মুর্শেদী-এমপি, সহ-সভাপতি জনাব মহিউদ্দিন আহমেদ মহি, সদস্য জনাব জাকির হোসেন চৌধুরী, জনাব মোঃ নুরুল ইসলাম (নুরু), জনাব টিপু সুলতান, জনাব ইমতিয়াজ হামিদ (সবুজ), ফিফা কাউন্সিল মেম্বার এবং বাফুফে ও এএফসি সদস্য মাহফুজা আক্তার (কিরণ), বাফুফে সদস্য জনাব মোঃ আমের খান, জনাব মহিদুর রহমান মিরাজ এবং বাফুফে সাধারণ সম্পাদক জনাব মোঃ আবু নাইম সোহাগ।

পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান কে স্পোর্টস এর পক্ষে প্রেসিডেন্ট ও সিইও জনাব ফাহাদ এম এ করিম ও ডাইরেক্টর জনাব আশফাক আহমেদ। আর টেলিভিশন চ্যানেল টি স্পোর্টস এর পক্ষে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপ এর ভাইস চেয়ারম্যান ও টি স্পোর্টস এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক সাফওয়ান সোবহান তাসভীর এবং প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেক।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।