ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ফুটবল

মেসির কোচ হওয়াটা হবে অসাধারণ: পচেত্তিনো

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২১
মেসির কোচ হওয়াটা হবে অসাধারণ: পচেত্তিনো

পিএসজির কোচ হওয়ার পর লিওনেল মেসিকে দলের টানার ব্যাপারে আগ্রহ দেখিয়েছিলেন মাউরিসিও পচেত্তিনো। কেননা চলতি মৌসুম শেষেই বার্সেলোনার সঙ্গে আর্জেন্টাইন অধিনায়কের চুক্তি শেষ হবে।

অন্যদিকে পচেত্তিনো নিজেও একজন আর্জেন্টাইন। আর ফুটবল বিশেষজ্ঞদের মতে স্বদেশির অধীনে খেলা এবং পুরনো সতীর্থ ও বন্ধু নেইমারের সঙ্গে ফের মাঠে নামতে পারেন মেসি।

আরএমসি স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে পচেত্তিনো জানান, দলের উন্নতিতে মেসির মতো ফুটবলার প্রয়োজন।

পচেত্তিনো বলেন, ‘দলের উন্নতির পরিকল্পনা রয়েছে। যদি মেসির কোচ হওয়ার সুযোগ আসে, তবে সেটা হবে দারুণ। যদিও নাও হয়, কোনো সমস্যা নেই। ’

এদিকে মেসি ও পচেত্তিনোর মাঝে একটি মিল রয়েছে। দুজনেরই শৈশবের ক্লাব ছিল আর্জেন্টাইন নিউওয়েলস ওল্ড বয়েজ।

তিনি আরও বলেন, ‘মেসি এবং আমি নিউওয়েলসের স্মৃতি নিয়ে আলোচনা করি। আমরা দুজনেই সেই দলের জার্সি পরেছিলাম। এখানে আমাদের মাঝে মিল রয়েছে। আপনি জানেন না ভবিষ্যতে আমাদের জন্য কি অপেক্ষা করছে এবং কোথায় আমরা মিলিত হবো। ’

মেসি পিএসজিতে আসলে শুধু যে স্বদেশি পচেত্তিনোর সঙ্গেই সাক্ষাৎ হবে এমনটি নয়, এই দলে তার জাতীয় দল সতীর্থ আনহেল দি মারিয়া ও লিওনার্দো পারেদেসর মতো তারকারা খেলেন। এছাড়া নেইমার ও এ সময়ের তরুণ সেনসেশন কিলিয়ান এমবাপ্পে তো রয়েছেই।

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।