ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

ফুটবল

ভক্তের ‘ট্যাকলে’ ইনজুরিতে নেইমার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, জুন ৪, ২০২১
ভক্তের ‘ট্যাকলে’ ইনজুরিতে নেইমার!

মাঠে বহুবার প্রতিপক্ষ খেলোয়াড়দের ‘ট্যাকল’ সামলেছেন নেইমার। মাঝে মাঝে আবার ট্যাকলে পরাস্তও হয়েছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

তবে এবার কোনো প্রতিপক্ষ নয়, নিজের দুই ভক্তের ‘ট্যাকলে’ আঘাত পেলেন তিনি।  

ইকুয়েডরের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ খেলতে ব্রাজিল দল রিও ডি জেনেরিওর টিম হোটেলে পৌঁছানোর পরই ঘটে এমন অদ্ভুত ঘটনা। টিম বাস থেকে নেমে হোটেলের দিকে হাঁটতে শুরু করার পর নেইমারের দিকে পাগলের মতো দৌড়ে আসে দুই ভক্ত। দুজনের উদ্দেশ্য একটাই, যে করেই হোক দেশের সবচেয়ে বড় ফুটবল তারকার অটোগ্রাফ সংগ্রহ ও সেলফি তোলা।  

কিন্তু বিধি বাম! অতি তাড়াহুড়ো করে দৌড়াতে গিয়ে দুই ভক্তই পা পিছলে ধড়াম করে আছাড়!। আর আছাড় খেয়ে পড়বি তো পড়, একেবারে নেইমারের শরীরের ওপর! তাদের একজনের পা আবার ঠিক ট্যাকল করার মতোই নেইমারের পায়ে গিয়ে আঘাত হানে। সঙ্গে সঙ্গে নিরাপত্তাকর্মীরা নেইমারের কাছ থেকে ওই দুই ভক্তকে দূরে সরিয়ে নিতে দৌড়ে চান। কিন্তু ওই দুজন কিছুতেই হাল ছাড়তে রাজি হচ্ছিল না। পারলে তো নেইমারকে টেনেই নিজেদের সঙ্গে নিয়ে যায় তারা।  

অবশেষে নিরাপত্তাকর্মীরা নেইমারকে দুই ভক্তের হাত থেকে উদ্ধার করলেও ব্রাজিলিয়ান ফুটবলভক্তদের মনে নতুন শঙ্কা দানা বেঁধেছে। কারণ ঘটনার পর তাদের প্রিয় ফুটবলার যে খুঁড়িয়ে খুঁড়িয়ে হোটেলের দিকে যাচ্ছিলেন! সামনে কোপা আমেরিকার আসর বসবে ব্রাজিলের মাটিতে। তার আগে ইনজুরিপ্রবণ নেইমারের সঙ্গে এমন ঘটনা সমর্থকদের সহজে হজম হওয়ার নয়। ব্রাজিলের কোচ তিতে অবশ্য এই ব্যাপারে এখনও মুখ খোলেননি।  

ইকুয়েডরের বিপক্ষে ম্যাচ শেষে আগামী বুধবার বিশ্বকাপ বাছাইপর্বে নিজেদের পরবর্তী ম্যাচে প্যারাগুয়ের মুখোমুখি হবে ব্রাজিল। এখন পর্যন্ত দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্বে চারটি ম্যাচ খেলে সবগুলোতেই জিতে শীর্ষে আছে ব্রাজিল।

আগামী ১৩ জুন ভেনেজুয়েলার বিপক্ষে ম্যাচ দিয়ে সেলেকাওদের কোপা আমেরিকার অভিযান শুরু হবে।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, জুন ০৪, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa