ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

ফুটবল

বেলজিয়াম দলে যোগ দিচ্ছেন ডি ব্রুইনা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, জুন ৬, ২০২১
বেলজিয়াম দলে যোগ দিচ্ছেন ডি ব্রুইনা

কেভিন ডি ব্রুইনার মুখে একটি ছোট অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে এবং সোমবার তিনি বেলজিয়াম দলে যোগ দিচ্ছেন বলে নিশ্চিত করেছেন জাতীয় দলের কোচ রবার্তো মার্টিনেজ। ম্যানচেস্টার সিটির এই প্লেমেকার সপ্তাখানেক আগে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে চেলসির এন্টোনিও রুডিগারের সাথে ধাক্বা লেগে নাকে ও বাম চোখে আঘাত পান।

স্প্যানিশ কোচ মার্টিনেজ ক্রোয়েশিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচের আগে এক সংবাদ সম্মেলনে বলেছেন, 'আমরা শেষ পর্যন্ত ডি ব্রুইনার ছোট একটি অস্ত্রোপচারের পক্ষে মত দিয়েছি এবং এটা আজই সম্পন্ন হয়েছে। আগামী সোমবার সে জাতীয় দলে যোগ দিচ্ছে। ভবিষ্যতের জন্য এই অস্ত্রোপচারটা প্রয়োজন ছিল। অস্ত্রোপচারে সময় লেগেছে মাত্র ২০ মিনিট। এখন সে ভাল আছে। '

মার্টিনেজ আরো জানিয়েছেন ইউরোতে খেলতে তার আর কোনো সমস্যা নেই। এজন্য তাকে বাড়তি কোনো মাস্কও ব্যবহার করতে হবে না। তবে আগামী ১২ জুন রাশিয়ার বিপক্ষে ইউরোর প্রথম ম্যাচে ডি ব্রুইনাকে পাওয়া যাবেনা বলে নিশ্চিত করেছেন মার্টিনেজ। কবে নাগাদ তিনি ফিরতে পারেন সেটা নিয়েও নিশ্চিত করে কিছু বলতে পারেননি বেলজিয়ান কোচ। ডি ব্রুইনা ছাড়াও এই মুহূর্তে ইনজুরির সাথে লড়ছেন আরো দুই মিডফিল্ডার। তাদের মধ্যে অন্যতম হলেন এডেন হ্যাজার্ড, অপরজন হলেন এ্যাক্সেল উইটসেল।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, জুন ০৬, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa