ঢাকা, মঙ্গলবার, ২৩ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

ফুটবল

নিজেকে প্রমাণ করেছি: দি মারিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, জুন ২২, ২০২১
নিজেকে প্রমাণ করেছি: দি মারিয়া

কোপা আমেরিকার আগে বেশ কিছু সময় জাতীয় দলে সুযোগ পাচ্ছিলেন না আনহেল দি মারিয়া। যদিও তিনি ফরাসি ক্লাব পিএসজির হয়ে দারুণ খেলছিলেন।

এ মাসের শুরুতে বিশ্বকাপ বাছাই দিয়ে তিনি আর্জেন্টিনা দলে ফেরেন। এরপর চলতি কোপা আমেরিকাতেও তিনি ভালো করছেন। তবে মাঝে দলে সুযোগ না পাওয়ার আক্ষেপটা এখনো মনে পুষে রেখেছেন দি মারিয়া। মঙ্গলবার প্যারাগুয়ের বিপক্ষে ১-০ গোলে জয়ের ম্যাচ শেষে তিনি নিজের আক্ষেপের কথা জানান।

প্যরাগুয়ের বিপক্ষে শুরুর একাদশে ছিলেন দি মারিয়া। আক্রমণের পাশাপাশি রক্ষণভাগও সামলেছেন। ম্যাচ শেষে ৩৩ বছর বয়সী দি মারিয়া বলেন, 'সবাই খেলতে চায় এবং শুরুর একাদশে থাকতে চায়। দলে থাকাটা সব সময় আনন্দের। প্রতিটি অনুশীলন সেশনে আমি আমার সর্বোচ্চটা উজার করে দেই। আমি প্রমাণ করার চেষ্টা করি যে, দলের জন্য শতভাগ দেই। চিলির বিপক্ষে শুরুর একাদশে থাকার সুযোগ হয়েছিল। এরপর বেঞ্চে ছিলাম। যখনই দলে এসেছি তখনই আমি প্রমাণ করেছি, আমি খেলতে সক্ষম। আজ আমাকে সুযোগ দিয়েছে এবং আবার আমি এটা প্রমাণ করেছি। '

তিনি আরও বলেন, 'দলের ২৮ জন খেলোয়াড়েরই খেলার সম্ভাবনা থাকে। যারা দলে আছে তারা যৌক্তিক কারণেই আছে। এটা যে বুঝবে তাকে সেরাটা দিতেই হবে। এবং আমি সেটা দেই। যদি না পারি, বাইরে থেকে দলকে সমর্থন দেব। জয়ের মানসিকতা নিয়েই আমরা ম্যাচটা শুরু করি, যা গুরুত্বপূর্ণ এবং এরপর আমরা এভাবে চালিয়ে যাওয়ার চেষ্টা করেছি। আমাদের বেশ কিছু গোল করার সুযোগ ছিল, পারিনি। খেলোয়াড়রা ছিল খুবই ক্লান্ত। এটা মাঠেই দেখা গেছে এবং এটা সহজ ছিল না। '

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জুন ২২, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa