ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

প্রিমিয়ার লিগ মাতাতে টটেনহ্যামে আর্জেন্টাইন রোমেরো

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, আগস্ট ৭, ২০২১
প্রিমিয়ার লিগ মাতাতে টটেনহ্যামে আর্জেন্টাইন রোমেরো

এবারের কোপা আমেরিকায় আর্জেন্টিনার শিরোপা অর্জনে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন দেশটির ফুলব্যাক ক্রিস্টিয়ান রোমেরো। শুধু তাই নয়, ইতালিয়ান লিগ সিরি’আ তে সেরা ডিফেন্ডারের তকমাও পেয়েছেন এ ডিফেন্ডার।

কয়েকদিন ধরে এ আর্জেন্টাইন তারকার ইংলিশ ক্লাব টটেনহ্যামে ভেড়ানো নিয়ে গুঞ্জন ছিল। অবশেষে তা সত্যিও হলো।

ইতালিয়ান ক্লাব আতালান্তা থেকে ৪২.৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে রোমেরোকে দলে ভেড়াতে রাজিও হয়েছে ক্লাবটি। যা স্পার্সদের দ্বিতীয় সর্বোচ্চ ট্রান্সফার রেকর্ড। এর আগে ৫৩.৮ মিলিয়ন সর্বোচ্চ ট্রান্সফার ফি তে ক্লাবটিতে যোগ দেন ফ্রেঞ্চ ডিফেন্ডার তাঙ্গুই এনদোম্বেলে।

টটেনহ্যামে যোগ দিয়ে নিজের সবটুকু দিয়ে খেলার আশা ব্যক্ত করে তিনি বলেন, ‘ক্লাবটির হয়ে খেলতে পারবো ভেবে আমি খুবই খুশি। আমি সকল ভক্তদের ধন্যবাদ জানাই যারা আমাকে এ ক্লাবে দেখতে চেয়েছিল। আর আমি এখন ক্লাবেরই খেলোয়াড়। ’

এবারের দলবদলে বেলজিয়ান ডিফেন্ডার টবি আল্ডারভাইরেল্ড স্পার্সদের ছেড়ে পাড়ি জমান কাতারের আল-দুহাইল এফসিতে। তার বদলি হিসেবেই টটেনহ্যামের হয়ে মাঠ কাঁপাবেন ক্রিস্টিয়ান রোমেরো।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad