ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পিএসজিতে যাওয়ার সম্ভাবনা আছে, মেনে নিলেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, আগস্ট ৮, ২০২১
পিএসজিতে যাওয়ার সম্ভাবনা আছে, মেনে নিলেন মেসি

বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসির বার্সেলোনা ছাড়ার খবর নিয়ে সংবাদমাধ্যমগুলোতে ঝড় বয়ে গেলেও মুখ খোলেননি মেসি। তাছাড়া আর্জেন্টাইন এ ফরোয়ার্ডের পরবর্তী সম্ভাব্য ক্লাব নিয়ে নানারকম তথ্য দিয়ে আসছিল মিডিয়াগুলো।

কিন্ত নীরবতা ভেঙে আজ সংবাদ সম্মেলনে এসে বিষয়টি পরিস্কার করেছেন বার্সার ইতিহাসসেরা ফুটবলার।  

বার্সেলোনা ছাড়ার পর থেকেই অনেকগুলো ক্লাব থেকেই প্রস্তাব পেয়েছিলেন লিও। সংবাদমাধ্যমগুলোর খবর অনুযায়ী, ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) সবচেয়ে বেশি সম্ভাবনাময় ছিল। আর আজ রোববার ক্যাম্প ন্যুয়ে বিদায়ী সংবাদ সম্মেলনে মেসিও ঠিক সেদিকেই ইঙ্গিত করলেন। কিন্তু নিশ্চিত করে জানাননি কিছুই।

আজ (৮ আগষ্ট) বাংলাদেশ সময় বিকেল ৪টায় শুরু হওয়া সংবাদ সম্মেলনে পিএসজিতে যাওয়া নিয়ে মেসি বলেন, ‘এটি (পিএসজি) একটি সম্ভাবনা। আমি এখনও কোনো ক্লাবের ব্যাপারে নিশ্চিত হইনি। খবর (বার্সা থেকে বিদায়) নিশ্চিত হওয়ার পর অনেক ক্লাব থেকেই ফোন পেয়েছি, অনেকেই আগ্রহ দেখিয়েছে। তবে এখন পর্যন্ত চূড়ান্ত হয়নি কিছুই। এ নিয়ে আমরা এখনও আলোচনা চালিয়ে যাচ্ছি। ’

এর আগে স্প্যানিশ জায়ান্টদের থেকে বিদায় নেওয়ার পর থেকেই মেসির পরবর্তী ক্লাবের তালিকায় নাম এসেছিল ম্যানসিটি ও পিএসজির। কিন্তু রেকর্ড পরিমাণ ট্রান্সফার ফি’তে ইংলিশ তারকা গ্রিলিশকে দলে ভেড়ানোর কারণে মেসিকে নিয়ে আগ্রহ দেখায়নি সিটিজেনরা। ব্যাপারটি পরিস্কার করেন খোদ ক্লাবটির কোচ পেপ গার্দিওলা। আর তাই পিএসজির নামটিই এখন সবচেয়ে বেশি আসছে। যেটির ব্যাপারে মেসিও ইঙ্গিত দিয়েছেন।

তবে কি ফ্রেঞ্চ লিগেই পুরোনো বন্ধু নেইমারের সাথে পাড়ি জমাবেন লিওনেল মেসি? খুব শিগগিরই জানা যাবে সেই প্রশ্নের উত্তর।  

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।