ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আজ-কালের মধ্যেই পিএসজিতে মেসির স্বাস্থ্য পরীক্ষা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, আগস্ট ৮, ২০২১
আজ-কালের মধ্যেই পিএসজিতে মেসির স্বাস্থ্য পরীক্ষা!

বার্সেলোনা থেকে বিদায়ের পর মেসির সম্ভাব্য ক্লাব নিয়ে সংবাদমাধ্যমে নানা ধরনের খবর চাউর হয়েছিল। তবে শেষ পর্যন্ত ফরাসি ক্লাব পিএসজিতে যাওয়ার সম্ভাবনাই সবচেয়ে বেশি।

আজ রোববার সংবাদ সম্মেলনে হাজির হয়ে বিষয়টি নিশ্চিত করেন খোদ মেসি।  

এবার ফরাসি সংবাদমাধ্যম লে’কিপ জানিয়েছে, আজ রোববার রাত বা কালকের মধ্যেই হয়ে যেতে পারে বিশ্বসেরা এ ফুটবলারের মেডিকেল পর্ব।  

লে’কিপের রিপোর্ট বলছে, চলতি সপ্তাহেই পিএসজিতে যোগ দিতে পারেন মেসি। আর্জেন্টাইন এ ফরোয়ার্ড ইতোমধ্যে ক্লাবটির সঙ্গে চুক্তিতে রাজি হয়েছেন। খুব শিগগিরই তিনি ফ্রান্সে পাড়ি জমাবেন এবং আজ রাত বা কালকের মধ্যেই লিগ ওয়ান জায়ান্ট পিএসজির সঙ্গে মেডিকেল পর্ব শেষ করবেন।  

বার্সেলোনা থেকে দীর্ঘ ২১ বছরের সম্পর্কের অবসান ঘটিয়ে এখন ফ্রি এজেন্ট হিসেবে আছেন মেসি। স্প্যানিশ ও ফ্রেঞ্চ সংবাদমাধ্যমগুলোর পর এবার পিএসজিতে যাওয়া নিয়ে সম্ভাবনার কথা জানালেন মেসি নিজেই।

তিনি বলেন, ‘এটি (পিএসজি) একটি সম্ভাবনা। আমি এখনও কোনো ক্লাবের ব্যাপারে নিশ্চিত হইনি। খবর (বার্সা থেকে বিদায়) নিশ্চিত হওয়ার পর অনেক ক্লাব থেকেই ফোন পেয়েছি, অনেকেই আগ্রহ দেখিয়েছে। তবে এখন পর্যন্ত চূড়ান্ত হয়নি কিছুই। এ নিয়ে আমরা এখনও আলোচনা চালিয়ে যাচ্ছি। ’

মেসির এ বক্তব্যের পর অবশ্য ফরাসি মিডিয়ার এ খবর মিলে যাওয়ার সম্ভাবনাই বেশি। তাহলে কি লা লিগার পর এবার লিগ ওয়ান মাতাতে ফ্রান্সে পাড়ি জমাচ্ছেন এ ফুটবলের রাজা? এটিই এখন দেখার বিষয়।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।