ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ফুটবল

মেসিকে স্বাগত জানাতে প্যারিসে হাজারো পিএসজি সমর্থক

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, আগস্ট ৯, ২০২১
মেসিকে স্বাগত জানাতে প্যারিসে হাজারো পিএসজি সমর্থক

ইতিহাসের সেরা ফুটবলার যখন নিজেদের ক্লাবে যোগ দেয়ার জন্য আসবেন কোন সমর্থকই বা ঘরে বসে থাকবে! আর এমনটাই হতে যাচ্ছে ফরাসি ক্লাব পিএসজিতে। আর্জেন্টাইন ফরোয়ার্ড লিওনেল মেসিকে একনজর দেখতে বিমানবন্দর লা বুর্জে অপেক্ষারত আছেন হাজারো পিএসজি সমর্থক।

বার্সেলোনা থেকে দীর্ঘ ২১ বছরের সম্পর্ক চুকিয়ে লিগ ওয়ান জায়ান্ট পিএসজিতে যোগ দেয়ার জন্য প্রায় সব কিছু প্রস্তুত করে রেখেছেন মেসির আইনজীবি। এমনটাই জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা। এদিকে পিএসজিও মেসিকে স্বাগত জানাতে পার্ক দেস প্রিন্সেস স্টেডিয়ামসহ প্যারিসের বিমানবন্দর প্রস্তুত রেখেছে।

ফরাসি সংবাদমাধ্যম লে’কুইপের মতে, রোববার (৮ আগস্ট) রাতেই চূক্তি চূড়ান্ত করতে প্যারিসে আসার কথা ছিল মেসির। সে খবর পেয়েই বিশ্বসেরা এ ফুটবলারকে দেখার জন্য স্টেডিয়াম ও বিমানবন্দরে জড়ো হয়েছেন পিএসজি সমর্থকরা। তবে গতকাল না আসলেও মেসির পিএসজি যাত্রার চূড়ান্ত সিদ্বান্ত আসতে পারে আজ। বিষয়টি জানায় স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা। তাই প্রিয় তারকাকে দলে স্বাগত জানাতে এখনও অপেক্ষারত অবস্থায় আছেন ফরাসি ক্লাবটির সমর্থকরা।

এর আগে মেসি সংবাদ সম্মেলনে এসে পিএসজির ব্যাপারে সম্ভাবনার কথা জানিয়েছেন। তাছাড়া অনেক ক্লাব থেকে প্রস্তাব আসার ব্যাপারেও বলেছেন তিনি। তবে রোববার চূড়ান্ত সিদ্ধান্তে জানানোর কথা থাকলেও এখনও আসেনি কোনো বিশ্বাসযোগ্য খবর। তাই বলা যাচ্ছে চূড়ান্ত খবর আসার ব্যাপারে আজকের দিনটি (৯ আগস্ট) সবচেয়ে গুরুত্বপূর্ণ।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।