ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসিকে স্বাগত জানাতে পিএসজি সমর্থকদের ভিড়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, আগস্ট ১০, ২০২১
মেসিকে স্বাগত জানাতে পিএসজি সমর্থকদের ভিড়

দীর্ঘদিনের গুঞ্জনের অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত ফরাসি ক্লাব পিএসজিতে পাড়ি জমাচ্ছেন বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসি। আর ইতিহাসের অন্যতম সেরা ফুটবলার যখন তাদের প্রিয় ক্লাবে যোগ দিতে আসছেন, কোন সমর্থকই বা তখন ঘরে বসে থাকবে? 

মঙ্গলবার পিএসজির সঙ্গে চুক্তি স্বাক্ষর ও তার আগে স্বাস্থ্য পরীক্ষার জন্য প্যারিসে যাচ্ছেন মেসি।

এরইমধ্যে সপরিবারে প্যারিসের ফ্লাইটেও উঠে বসেছেন তিনি। খবর ছড়িয়ে পড়তেই আর্জেন্টাইন এ ফরোয়ার্ডকে স্বাগত জানাতে পিএসজির ঘরের মাঠে পার্ক দেস প্রিন্সেসের সামনে জড়ো হয়েছেন হাজারো সমর্থক। এদিকে পিএসজিও মেসিকে স্বাগত জানাতে নিজেদের স্টেডিয়ামসহ প্যারিসের বিমানবন্দর প্রস্তুত রেখেছে।

স্কাই স্পোর্টসের সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে জানান, বার্ষিক ৩৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে ২ বছরের চুক্তির পাশাপাশি আরও ১ বছর বাড়ানোর সুযোগ রেখে ফরাসি ক্লাবটিতে যোগ দিচ্ছেন মেসি।  

এর আগে গত রোববার অবশ্য সংবাদ সম্মেলনে এসে পিএসজির ব্যাপারে সম্ভাবনার কথা জানিয়েছেন মেসি। আর সে সম্ভাবনাই সত্যি করে লিগ ওয়ান মাতাতে পুরোনো বন্ধু নেইমার জুনিয়রের সঙ্গে যোগ দিচ্ছেন বিশ্বসেরা এ ফুটবলার। মেসির প্যারিস যাত্রা নিশ্চিত করে দিয়েছেন তার স্ত্রী আন্তোনেয়া রোকুজ্জোও। ইনস্টাগ্রাম স্টোরিতে মেসির সঙ্গে ছবি পোস্ট করে তিনি লিখেছেন, 'এক নতুন অভিযানের উদ্দেশ্যে, সবকিছু নিয়ে!'

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, আগস্ট ১০, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।