ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

বসুন্ধরা কিংসকে শুভেচ্ছা জানালেন ফিফা প্রেসিডেন্ট

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২১
বসুন্ধরা কিংসকে শুভেচ্ছা জানালেন ফিফা প্রেসিডেন্ট

বাংলাদেশ প্রিমিয়ার লিগে চার ম্যাচ হাতে রেখেই চ্যাম্পিয়ন হয়েছে বসুন্ধরা কিংস। অস্কার ব্রুসোন শিষ্যদের টানা শিরোপা জয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা ফিফার প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিনের বরাবর লেখা চিঠিতে অভিনন্দন বার্তা দিয়েছেন ফিফা প্রেসিডেন্ট।

ফেসবুকে নিজেদের অফিসিয়াল পেজে সেই চিঠি পোস্ট করে বসুন্ধরা লিখেছে, ‘আমাদের কঠোর পরিশ্রমের ফল, যার জন্য এতদিনের অপেক্ষা। অভিনন্দন বার্তার জন্য ফিফা প্রেসিডেন্টকে ধন্যবাদ। বসুন্ধরা কিংস আজ গর্বিত। ’

ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনোর চিঠিটি নিচে তুলে ধরা হলো

বসুন্ধরা কিংসকে অভিনন্দন।

প্রিয় প্রেসিডেন্ট, বাংলাদেশের ২০২১ সালের চ্যাম্পিয়ন হওয়ায় বসুন্ধরা কিংসকে আমার পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাবেন। এই শিরোপা নিশ্চিতভাবেই কঠোর পরিশ্রম, প্যাশন ও কমিটমেন্টের ফসল। গুরুত্বপূর্ণ এই অর্জনে ক্লাবের সবাই গর্বিত হতে পারে।

আমি তোমার কাছে কৃতজ্ঞ থাকব যদি আমার পক্ষ থেকে এ শিরোপা দৌড়ে জড়িত সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন পৌঁছে দাও। আমি বরাবরই টিম স্পিরিট, প্যাশন ও অধ্যবসায়ের দিকে উৎসাহ প্রদান করি।

আন্তর্জাতিক ফুটবল কমিউনিটির পক্ষ থেকে আমি তোমাকে ও তোমার ফেডারেশনকে (বাফুফে) ধন্যবাদ জানাতে চাই। বাংলাদেশ ফুটবল ও এই অঞ্চলে খেলাটির প্রসার ও উন্নতিতে তোমার অবদান অনস্বীকার্য। খুব শিগগিরই তোমার সঙ্গে দেখা হওয়ার অপেক্ষায় থাকলাম।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৪
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।