ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

গ্যালারিতে মেসি-রামোস, মাঠে এমবাপ্পে ঝলকে পিএসজির জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২১
গ্যালারিতে মেসি-রামোস, মাঠে এমবাপ্পে ঝলকে পিএসজির জয়

কিলিয়ান এমবাপ্পের দুর্দান্ত পারফরম্যান্সে ভর করে লিগ ওয়ানে দুর্দান্ত এক জয় পেয়েছে পিএসজি। দলের এমন জয় গ্যালারিতে বসে উপভোগ করেছেন ফরাসি জায়ান্টদের দুই নতুন ‘বিগ সাইনিং’ লিওনেল মেসি ও সার্জিও রামোস।

ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেসে স্ত্রাসবুর্গকে ৪-২ গোলে হারিয়ে টানা দুই ম্যাচেই জয় তুলে নিল মাওরিসিও পচেত্তিনোর দল।

ম্যাচের আগে স্টেডিয়ামভর্তি দর্শকের সামনে পিএসজি পরিচয় করিয়ে দেয় তাদের নতুন তারকাদের। তুমুল করতালি ও হর্ষধ্বনিতে সার্জিও রামোস, জিয়ানলুইজি দুনারুমা, উইনালদাম, আশরাফ হাকিমি ও লিওনেল মেসিদের বরণ করে নেন ভক্তরা। এমনকি খেলার আগে টানা দুই মিনিট মেসির উদ্দেশে গান গাইতেও দেখা যায় তাদের। পরে রামোসের জন্যও একটা গান গেয়েছে সমর্থকরা।

দর্শকদের এই আনন্দটা পুরো ম্যাচ জুড়েও ছিল। দুর্দান্ত খেলে লিগের দ্বিতীয় ম্যাচেও দাপট দেখিয়েছে স্বাগতিকরা। স্কোয়াডে না থাকলেও গ্যালারিতে বসেই ম্যাচ উপভোগ করেছেন মেসি, নেইমার, দি মারিয়ারা। দর্শকদের অভিনন্দন ও শুভেচ্ছার জবাবে মেসি বলেন, ‘এটা অসাধারণ একটা সপ্তাহ ছিল। এরকম দারুণ অভ্যর্থনার জন্য সবাইকে ধন্যবাদ। আমি খুব খুশি এই নতুন অধ্যায় নিয়ে। ’

মাঠে যদিও আসল নায়ক ছিলেন এমবাপ্পে। কিন্তু রিয়ালের সঙ্গে যোগাযোগ করায় তাকে নিয়ে দুয়োধ্বনি দেয় স্বাগতিক দর্শকরা।

ম্যাচের তৃতীয় মিনিটেই গোল করে পিএসজিকে এগিয়ে দেন আর্জেন্টাইন তারকা মাউরো ইকার্দি। এরপর ম্যাচের ২৫তম মিনিটে গোল করেন কিলিয়ান এমবাপ্পে। এর দুই মিনিট পর গোল করে পিএসজিকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন জুলিয়ান ড্র্যাক্সলার। ৩-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় এমবাপ্পেরা।

বিরতির পর ঘুরে দাঁড়াতে চেষ্টা করে সফরকারীরা। ম্যাচের ৫৩তম ও ৬৪তম মিনিটে গোল করে ব্যবধান কমিয়ে আনে তারা। তবে ম্যাচে সমতায় ফেরা হয়নি তাদের। উল্টো ম্যাচের ৮৬তম মিনিটে এমবাপ্পের পাসে গোল করেন পিএসজির বড় জয় নিশ্চিত করেন পাবলো সারাবিয়া।

বাংলাদেশ সময়: ১০২৭ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa