ঢাকা, শনিবার, ৩০ আশ্বিন ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

সতীর্থের জন্মদিনে মেসি-নেইমাররা, যাননি এমবাপ্পে!

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২১
সতীর্থের জন্মদিনে মেসি-নেইমাররা, যাননি এমবাপ্পে!

লিওনেল মেসি যখন পিএসজিতে যোগ দিলেন, সেই মুহূর্তে গুঞ্জন শুরু হয় কিলিয়ান এমবাপ্পে প্যারিসের ক্লাবটি ছাড়ছেন। তার নতুন ঠিকানা হতে পারে রিয়াল মাদ্রিদ।

নিজেদের মাঠে স্ত্রাসবুর্গের বিপক্ষে লিগের ম্যাচ খেলার সময় এজন্য এমবাপ্পেকে দুয়ো দিয়েছেন পিএসজির সমর্থকেরা।

মেসি-নেইমার-রামোস-এমবাপ্পে মিলে পিএসজি এখন চাঁদের হাট। কিন্তু শোনা যাচ্ছে, মেসি আসায় নাকি এমবাপ্পে খুশি নন। গুঞ্জনটা আরো তীব্র হলো পিএসজির স্প্যানিশ মিডফিল্ডার আন্দের এরেরার জন্মদিনে। স্ত্রাসবুর্গকে হারানোর পর বাসায় পার্টি দিয়েছিলেন এরেরা। জন্মদিনের সেই পার্টিতে পিএসজি স্কোয়াডের মোটামুটি সবাই হাজির হয়েছিলেন।

দি মারিয়া, নেইমার, কেয়লর নাভাস, দানিলো পেরেইরা, হুয়ান বের্নাত, ইকার্দি, রাফিনহা, মার্কো ভেরাত্তি, লিয়ান্দ্রো পারেদেস, সের্হিও রিকো তো উপস্থিত ছিলেনই, সেখানে যোগ দিয়েছিলেন মেসি, রামোস, হাকিমি, ভাইনালডমরাও। তবে সেখানে ছিলেন না এমবাপ্পে।

এরেরার জন্মদিনে কেন ছিলেন না এমবাপ্পে- সেটা এখনো অজানা। তবে এমবাপ্পের অনুপস্থিতি তার পিএসজি ছাড়ার গুঞ্জনটা আরো জোড়ালো করল। শঙ্কা জেগেছে মেসি-নেইমার-এমবাপ্পে ত্রয়ীকে একসঙ্গে খেলতে দেখা নিয়েও।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa