ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

‘ডু অর ডাই’ ম্যাচে মোহনবাগানের মুখোমুখি বসুন্ধরা কিংস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, আগস্ট ২২, ২০২১
‘ডু অর ডাই’ ম্যাচে মোহনবাগানের মুখোমুখি বসুন্ধরা কিংস

এএফসি কাপের গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে ভারতের এটিকে মোহনবাগানের মোকাবিলা করবে বসুন্ধরা কিংস। পরের পর্বে যেতে হলে এই ম্যাচে জিততেই হবে অস্কার ব্রুজোনের শিষ্যদের।

আর ড্র করলেই চলবে মোহনবাগানের।

গ্রু পর্বে মালদ্বীপের মাজিয়া স্পোর্টসকে ২-০ গোলে হারিয়ে দারুণ সূচনা করেছিল বসুন্ধরা কিংস। তবে নিজেদের দ্বিতীয় ম্যাচে বেঙ্গালুরু এফসির বিপক্ষে তারা গোলশূন্য ড্র করে পয়েন্ট খুঁইয়েছে। তবে গ্রুপের ৪ দলের মধ্যে বসুন্ধরা কিংসই একমাত্র দল, যারা এখনো গোল খায়নি।  

আগামী মঙ্গলবার (২৪ আগস্ট) বসুন্ধরা কিংসের প্রতিপক্ষ গ্রুপ ‘ডি’র শীর্ষে থাকা কলকাতার জায়ান্ট মোহনবাগান।
ইতোমধ্যেই টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে বেঙ্গালুরু এফসি এবং মাজিয়া স্পোর্টস ক্লাব। আন্তঃআঞ্চলিক সেমিফাইনালে খেলতে হলে পরের ম্যাচে কিংসদের জয় ছাড়া কোনো বিকল্প নেই।  

অন্যদিকে মাজিয়া স্পোর্টস ক্লাবকে ৩-১ গোলে উড়িয়ে দেওয়া মোহনবাগানের জন্য একটা ড্র-ই যথেষ্ট। ২ ম্যাচেই জিতে তাদের পয়েন্ট ৬। অন্যদিকে সমান ম্যাচে ১ জয় ও ১ ড্রয়ে বসুন্ধরা কিংসের পয়েন্ট ৪।

বসুন্ধরা কিংসের স্প্যানিশ কোচ অস্কার ব্রুজোন বলেন, 'সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো দুই ম্যাচে আমরা কোনো গোল হজম করিনি। সেটা দলের জন্য খুবই ভালো কিছুর ইঙ্গিত দিচ্ছে। বসুন্ধরা এখনো টুর্নামেন্টে টিকে আছে এবং দ্বিতীয় রাউন্ডে খেলার জন্য আরও একটি সুযোগ আছে। আমরা সেই বড় সুযোগটা কাজে লাগাতে চাই। '

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, আগস্ট ২২, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa