ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

জুভেন্টাসের শর্ত মেনেই ম্যানসিটিতে যেতে হবে রোনালদোকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২১
জুভেন্টাসের শর্ত মেনেই ম্যানসিটিতে যেতে হবে রোনালদোকে ক্রিস্টিয়ানো রোনালদো/সংগৃহীত ছবি

সম্প্রতি পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর জুভেন্টাস থেকে ম্যনচেস্টার সিটিতে যাওয়া নিয়ে সংবাদমাধ্যমগুলোতে নানা গুঞ্জন চলছে। পর্তুগিজ কিছু সংবাদমাধ্যম বলছে, ইতোমধ্যে দুই বছরের জন্য সাপ্তাহিক ২ লাখ পাউন্ডে বেতনে ম্যানসিটিতে যেতে চুক্তির শর্তাবলী মেনে নিয়েছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এ তারকা।

 

এদিকে ইংলিশ সংবাদমাধ্যম বিবিসি বলছে ভিন্ন কথা। তারা জানিয়েছে, রোনালদোকে ম্যানসিটিতে যেতে হলে জুভেন্টাস থেকে দেয়া শর্তাবলী মেনেই যেতে হবে। যেহেতু তুরিনের বুড়িদের সঙ্গে আরো এক মৌসুম চুক্তিবদ্ধ অবস্থায় আছেন পর্তুগিজ এ তারকা।

এর আগে রোনালদোর জন্য ম্যানসিটির কাছে ২৫ মিলিয়ন পাউন্ড দাবি করেছিল জুভেন্টাস। পর্তুগিজ এ তারকা বিক্রয়ের টাকা দিয়ে বিকল্প স্ট্রাইকার খুঁজে নেওয়ার চিন্তা করছে তুরিনে বুড়িরা। তাছাড়া সিটি স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুসে’র সঙ্গে রোনালদোর অদলবদলের প্রস্তাবও দেয় জুভরা। কিন্তু এটি প্রত্যখ্যান করেন গার্দিওলা।

ফরাসি ক্লাব পিএসজি থেকেও রোনালদোকে দলে ভেড়ানোর ব্যাপারে গুঞ্জন উঠেছিল। ক্লাবটির তারকা ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পের দল ছাড়ার গুঞ্জনে বিকল্প হিসেবে পর্তুগিজ এ তারকার নাম আসে।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa