ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

ফুটবল

জুভেন্টাস সতীর্থদের বিদায় বলে দিলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২১
জুভেন্টাস সতীর্থদের বিদায় বলে দিলেন রোনালদো

ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটিতে যাওয়ার খুব কাছাকাছি পৌঁছে গেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। এবার জুভেন্টাসের অনুশীলনে এসে দেড় ঘন্টার মতো অবস্থান করে সতীর্থদের বিদায় জানিয়ে দেওয়ায় পর্তুগিজ এ তারকাকে ঘিরে কয়েকদিন ধরে চলমান দলবদলের গুঞ্জন আরো বাড়িয়ে দিল।

ইংলিশ সংবাদমাধ্যম 'স্কাই স্পোর্টস' বলছে, জুভেন্টাসের অনুশীলনে এসে সতীর্থদের কাছ থেকে বিদায় নেওয়ার পাশাপাশি নিজের লকার খালি করে প্রায় দেড় ঘন্টা পর মাঠ ছাড়েন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এ তারকা। অপরদিকে আজ (২৭ আগস্ট) সংবাদ সম্মেলনে এসে ইতালিয়ান ক্লাবটির কোচ মাসিমিলিয়ানো অ্যালেগ্রি জানান, জুভেন্টাসের হয়ে খেলার ব্যাপারে রোনালদোর আগ্রহ নেই।  

ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘গতকাল আমি ক্রিস্টিয়ানোর (রোনালদো) সঙ্গে কথা বলেছিলাম। জুভেন্টাসের ব্যাপারে তার কোনো আগ্রহ নেই। তাই আগামীকালের ম্যাচে (এম্পোলির বিপক্ষে) তাকে ডাকা হবে না এবং আজকের অনুশীলনেও থাকবে না সে। ’

এর আগে ‘স্কাই স্পোর্টস ইতালি’ জানায়, রোনালদোর এজেন্ট হোর্হে মেন্দিস বৃহস্পতিবার (২৬ আগস্ট) রাতে জুভেন্টাসকে বলে দিয়েছেন ক্লাবটির হয়ে আর খেলবেন না তিনি। ক্লাবের সঙ্গে এ ফরোয়ার্ডের আর মাত্র এক মৌসুম চুক্তি রয়েছে। ইতোমধ্যে বার্ষিক ১৫ মিলিয়ন ইউরোতে তাকে দলে ভেড়ানোর প্রস্তাব দিয়েছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটি। কিন্তু চুক্তি বাকি থাকায় জুভেন্টাস বলে দিয়েছে তাদের দেয়া শর্ত মেনেই রোনালদোকে ক্লাব ছাড়তে হবে।  

রোনালদোর অনুশীলন থেকে বিদায় নেয়া, ম্যাচে না থাকা এবং অ্যালেগ্রির দেয়া বক্তব্যে পর্তুগিজ এ তারকার তুরিন ছাড়ার ঘোষণা এখন সময়ের ব্যাপার।  

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa