ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

ক্যান্সারের সঙ্গে না পেরে জুভেন্টাস একাডেমির ফুটবলারের মৃত্যু

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২১
ক্যান্সারের সঙ্গে না পেরে জুভেন্টাস একাডেমির ফুটবলারের মৃত্যু

মাত্র ১৭ বছর বয়সেই ক্যান্সারের সঙ্গে না পেরে না ফেরার দেশে পাড়ি জমালেন জুভেন্টাস একাডেমির ফুটবলার ব্রায়ান দোদিয়েন। শনিবার রাতে বিষয়টি নিশ্চিত করে তুরিনের ক্লাবটি।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেন ফরাসি তারকা মিডফিল্ডার পল পগবা।

সময়টা তখন ২০১৫, মাত্র ১৩ বছর বয়সেই ক্যান্সার ধরা পড়ে ব্রায়ানের শরীরে। বর্তমানে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে খেলা পগবা তখন খেলতেন জুভেন্টাসের হয়ে। সেসময় ব্রায়ানের ক্যান্সার ধরা পড়ার পর তাকে সাপোর্ট দিতে ‘আমি তোমার পাশে আছি, ব্রায়ান’ লেখা সম্বলিত সাদা গেঞ্জি পরে মাঠে নেমেছিল ফরাসি এ তারকা।

২০১৯ সালে ক্যান্সার থাকা অবস্থায় মাঠে নেমেছিলেন ব্রায়ান। তখনও তাকে শুভেচ্ছা জানাতে ভূলেনি পগবা। এবার তার মৃত্যুর পর নিজের অফিসিয়াল টুইটারে এক পোস্টের মাধ্যমে শোক প্রকাশ করেন ম্যানইউর এ মিডফিল্ডার।  

টুইটে তিনি বলেন, ‘খুব কষ্টের খবর। আমার সমবেদনা ও প্রার্থনা তোমার সকল ঘনিষ্ঠজনের প্রতি। ভালোবাসার কাউকে হরানো কখনোই সহজ নয়, আমি কখনোই তোমাকে ভুলব না। তুমি কঠিন লড়াই করেছো, তুমি ছিলে লড়াকু, সবার জন্য একটা উদাহরণ। বিদায়, ছোট্ট বন্ধু আমার। রেস্ট ইন পিস ব্রায়ান, তোমাকে সবাই মিস করবে। ’

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa