ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

শেষ মুহূর্তের নাটকীয়তায় ওয়েস্ট হ্যামকে হারাল ম্যানইউ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২১
শেষ মুহূর্তের নাটকীয়তায় ওয়েস্ট হ্যামকে হারাল ম্যানইউ

প্রতিপক্ষের মাঠে ২৮ ম্যাচ অপরাজিত থাকা ম্যানচেস্টার ইউনাইটেডকে থামাতে পারেনি ওয়েস্ট হ্যাম। ইংলিশ প্রিমিয়ার লিগে রোববার (১৯ সেপ্টেম্বর) রাতে ওয়েস্ট হ্যামকে ২-১ ব্যবধানে হারায় ওলে গোনার সুলশারের শিষ্যরা।

রেড ডেভিলদের হয়ে একটি করে গোল করেন ক্রিস্টিয়ানো রোনালদো ও জেসে লিংগার্ড।  

লন্ডন স্টেডিয়ামে খেলতে নেমে দুর্দান্ত শুরু করে ম্যানইউ। ২৭তম মিনিটে এগিয়ে যেতে পারত রেড ডেভিলসরা। পর্তুগিজ তারকা ব্রুনো ফার্নান্দেসের বুলেট গতির শট গোলপোস্টের বারে লেগে ফিরে আসে। ঠিক ৩ মিনিট পর উল্টো সাইদ বেনরাহমার গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। জ্যারদ বোয়েনের পাস থেকে ডি-বক্সে রাফায়েল ভারানেকে বোকা বানিয়ে দুর্দান্ত এক শটে জাল খুঁজে নেন আলজেরিয়ান এ ফরোয়ার্ড।

৩৪তম মিনিটে রোনালদোর গোলে সমতায় ফিরে ম্যানইউ। ব্রুনো ফার্নান্দেসের বাঁকানো পাস থেকে প্রতিপক্ষের জালে বল ভেড়ান পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এ তারকা। ১-১ ড্র নিয়ে প্রধমার্ধ শেষ করে দুই দল।

বিরতির পর খেলতে নেমে রেড ডেভিলসদের চেপে ধরে ওয়েস্টহ্যাম। কয়েকটি আক্রমণে গেলেও সুযোগ কাজে লাগাতে পারেনি স্বাগতিকরা। ৭৩তম মিনিটে পল পগবার বদলি হয়ে মাঠে নেমে ৮৯তম মিনিটে দলকে এগিয়ে নিয়ে যান জেসে লিংগার্ড। বাঁ দিক থেকে বল টেনে প্রতিপক্ষের ডিফেন্ডারদের বোকা বানিয়ে ডি-বক্স থেকে বুলেট গতির এক দুর্দান্ত শটে গোলপোস্টের ডান কর্নারে জাল খুঁজে নেন ইংলিশ এ মিডফিল্ডার।  

অতিরিক্ত সময়ে ডি-বক্সে লুক শ’য়ের হ্যান্ডবলের কারণে ভিএআর দেখে পেনাল্টির ঘোষণা দেন রেফারি। কিন্তু মার্ক নোবেলের স্পট কিক ঝাপিয়ে ঠেকিয়ে দেয় ম্যানইউ গোলরক্ষক দাভিদ দে হেয়া। স্প্যানিশ এ গোলরক্ষকের দুর্দান্ত সেভে ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে সুলশারের শিষ্যরা।  

৫ ম্যাচে ৪ জয় ও ১ ড্রয়ে ১৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে লিভারপুলের সঙ্গে যৌথভাবে শীর্ষে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান ম্যাচ খেলে ২ জয় ২ হার ও ১ ড্রয়ে ৮ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে রয়েছে ওয়েস্ট হ্যাম।

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa