ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

ফুটবল

মৌসুমের প্রথম এল ক্লাসিকোয় ঘরের মাঠে বার্সার হার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৫ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১
মৌসুমের প্রথম এল ক্লাসিকোয় ঘরের মাঠে বার্সার হার

মেসি পরবর্তী বার্সেলোনার বাজে দশা আরও একবার ফুটে উঠলো। এবার লা লিগার ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে ঘরের মাঠে মৌসুমের প্রথম এল ক্লাসিকোয় ২-১ গোলে হেরে গেল রোনাল্ড কোম্যানের শিষ্যরা।

এ জয়ে লিগের শির্ষেও স্থান করে নিল রিয়াল। এছাড়া বার্সার বিপক্ষে লিগে টানা চার ম্যাজে জয় তুলে নিল রিয়াল।

রোববার ক্যাম্প ন্যুতে খেলার ৩২তম মিনিটে প্রতি-আক্রমণে এগিয়ে যায় রিয়াল। ভিনিসিউসের বাড়ানো পাস রদ্রিগো ধরে বাড়ান বাঁদিকে দাভিদ আলাবাকে। পরে এই অস্ট্রিয়ান ডিফেন্ডার বিনা বাধায় বক্সে ঢুকে বুলেট গতির কোনাকুনি শটে ঠিকানা খুঁজে নেন।

বিরতির পর বার্সা ম্যাচে ফেরার চেষ্টা করলেও গোল শোধ করতে পারেনি। উল্টো সাত মিনিট যোগ করা সময়ের তৃতীয় মিনিটে আরও একটি গোল হজম করে।

ডি-বক্সে ঢোকে মার্কো আসেনসিওর শট ঠেকিয়ে দেন টের স্টেগেন। তবে বিপদমুক্ত করতে পারননি জার্মান গোলরক্ষক। আলগা বল ছুটে গিয়ে টোকায় জালে পাঠান লুকাস ভাসকেস।

দুই মিনিট পর অবশ্য সার্জিও আগুয়েরর বার্সা ক্যারিয়ারে প্রথম গোলে একটি গোল শোধ হয়। ডান দিক থেকে দেস্তের একটু উঁচু করে বাড়ানো বল ছয় গজ বক্সের মুখ থেকে ভলিতে হারের ব্যবধান কমান আর্জেন্টাইন তারকা।

লিগে ৯ ম্যাচে ৬ জয় ও ২ ড্রয়ে ২০ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল। যথাক্রমে পরের দুটি স্থানে থাকা সেভিয়া ও রিয়াল সোসিয়েদাদের পয়েন্টও সমান ২০। সমান ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে ৯ নম্বরে নেমে গেছে বার্সেলোনা।

বাংলাদেশ সময়: ০০২১ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa