ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রোনালদো যাদুতে হার এড়াল ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪০ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২১
রোনালদো যাদুতে হার এড়াল ইউনাইটেড

ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েই ক্রিস্টিয়ানো রোনালদো যেন আরও দুর্দান্ত হয়ে উঠছেন। একের পর এক দলকে জেতানোর পাশাপাশি হার এড়াচ্ছেন।

কয়েকদিন আগে ওল্ড ট্র্যাফোর্ডে আতালান্তার বিপক্ষে জয়সূচক গোল করা সেই রোনালদোই একই দলের বিপক্ষে এবার হার এড়ালেন ম্যানইউর।  

মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে আতালান্তার বিপক্ষে রোনালদোর জোড়া গোলে ২-২ ব্যবধানের ড্র পায় ম্যানইউ। আতালান্তার হয়ে গোল দুটি করেন ইয়োসিপ ইলিচিচ ও দুভান জাপাতা।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরুর দিকে ভালোই আক্রমণাত্মক খেলে ম্যানইউ। কিন্তু আতালান্তাও কোনো অংশে কম ছিল না। ১২তম মিনিটে ইয়োসিপ ইলিচিচের গোলে এগিয়ে যায় দলটি। দাভিদ দে হেয়ার ভুলে সহজেই জাল খুঁজে পান এই মিডফিল্ডার।  

প্রথমার্ধের যোগ করা সময়ে রোনালদোর গোলে সমতায় ফেরে ম্যানইউ। দারুণ পাসিংয়ে গ্রিনউড-ফার্নান্দেসের সাহায্য নিয়ে ডি-বক্সে বল পান তিনি। দুর্দান্ত এক শটে প্রতিপক্ষের জাল ভেদ করেন পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার। এ পর্যন্ত রেড ডেভিলসদের হয়ে চ্যাম্পিয়ন্স লিগে খেলা চারটি ম্যাচের সবগুলোতেই গোল পেয়েছেন সিআর সেভেন।

বিরতির পর খেলতে নেমে এগিয়ে যাওয়ার লক্ষ্যে আক্রমণাত্মক থাকে ইউনাইটেড। তবে উল্টো ৫৬ মিনিটে গোল খেয়ে বসে প্রিমিয়ার লিগের দলটি। দুভান জাপাতার দুর্দান্ত শটে এগিয়ে যায় আতালান্তা। সমতায় ফিরতে মরিয়া ম্যানইউ এরপর আক্রমণ আরও বাড়িয়ে দেয়। কয়েকবার ব্যর্থ হওয়ার পর অবশেষে রোনালদোই সমতায় ফেরায় রেড ডেভিলদের।

অতিরিক্ত সময়ের প্রথম মিনিটে ডি-বক্সের মধ্যে থেকে গ্রিনউডের পাস কাজে লাগিয়ে জোরালো কোনাকুনি ভলিতে প্রতিপক্ষের জাল খুঁজে নেন পর্তুগিজ তারকা। চ্যাম্পিয়ন্স লিগে এই পর্যন্ত গোল স্কোরে শীর্ষে থাকা রোনালদোর গোল সংখ্যা বেড়ে হলো ১৩৯টি।

চার ম্যাচে দুই জয় ও এক ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে ইউনাইটেড। ৭ পয়েন্ট নিয়ে দুইয়ে ভিয়ারিয়াল। তিন নম্বরে আতালান্তার পয়েন্ট ৫। সবার নিচে অবস্থান করছে ইয়াং বয়েজ।

বাংলাদেশ সময়: ০৯৪০ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।