ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ফুটবল

মেসি-এমবাপ্পের দাপটে পিএসজির জয়

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
মেসি-এমবাপ্পের দাপটে পিএসজির জয়

ফরাসি লিগে এক ম্যাচ পরেই জয়ে ফিরেছে পিএসজি। লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপ্পের দাপুটে পারফরম্যান্সে সাঁত এতিয়েনকে ৩-১ গোলে হারিয়েছে মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা।

এমবাপ্পে জোড়া গোল করেছেন। বাকি একটি গোল দানিলো পেরেরার। এ ম্যাচে গোলের দেখা না পেলেও এমবাপ্পের দুই গোলে সাহায্য করেছেন লিওনেল মেসি।

শনিবার ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেসে খেলতে নামে পিএসজি। তবে খেলার ১৬তম মিনিটে দেনিস বাওয়াঙ্গার গোলে এগিয়ে যায় এতিয়েন। পিএসজির বক্সের সামনে দানিলো পেরেরার কাছ থেকে বল কেড়ে নিয়ে বক্সে ঢুকে দূরের পোস্টে জোরাল শটে লক্ষ্যভেদ করেন এই গ্যাবনের ফুটবলার।  

৪২তম মিনিটে লিওনেল মেসি ও এমবাপ্পের রসায়নে সমতায় ফেরে পিএসজি। মেসির নিঁখুত পাস ধরে বক্সে ঢুকে গতির শটে এতিয়েনের গোলরক্ষককে পরাস্ত করে বল জালে জড়ান এমবাপ্পে।

দ্বিতীয়ার্ধের শুরুতে ফের মেসি-এমবাপ্পে জুটির ঝলক। বক্সের সামনে থেকে মেসির বাড়ানো পাস দৌড়ে এসে দুরের পোস্টে লক্ষ্যভেদ করে পিএসজির ব্যবধান বাড়ান এমবাপ্পে। চলতি লিগে এটি তার ১৪তম গোল।  

৫২তম মিনিটে ৩-১ ব্যবধান করে ফেলে পিএসজি। এই গোলেও অবদান রেখেছেন কিলিয়ান এমবাপ্পে। বাঁ দিক থেকে কিলিয়ান এমবাপ্পের বাঁকানো ক্রস দূরের পোস্টের সামনে থেকে হেডে বল জালে জড়ান দানিলো। শেষ দিকে ব্যবধান বাড়ানোর সু্যোগ পায় পিএসজি কিন্তু গোল করতে পারেনি লিওনেল মেসি-দি মারিয়ারা।

লিগে ২৬ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরো পাকাপোক্ত করল পিএসজি। সমান ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে ষোলোতম স্থানে এতিয়েন।

বাংলাদেশ সময়: ০৮২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।