ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ফুটবল

মালদ্বীপে শ্রীলঙ্কান ফুটবলারের রহস্যজনক মৃত্যু

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
মালদ্বীপে শ্রীলঙ্কান ফুটবলারের রহস্যজনক মৃত্যু

মালদ্বীপে শ্রীলঙ্কান ফুটবলার ডাকসন পাসলাস রহস্যজনক মৃত্যু হয়েছে। ভ্যালেন্সিয়া ক্লাবের হয়ে খেলা এই ফুটবলারের মরদেহ গতকাল রাতে মালদ্বীপের রাজধানী মালের একটি এপার্টমেন্টে পাওয়া গেছে।

 

বাংলাদেশের বিপক্ষে সর্বশেষ সাফ চ্যাম্পিয়নশিপে খেলেছিলেন এই ডিফেন্ডার। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে শ্রীলঙ্কা ফুটবল ফেডারেশন।

মালদ্বীপ প্রিমিয়ার লিগের দল ক্লাব ভ্যালেন্সিয়ার হয়ে খেলতেন ডাকসন। শনিবার দিভেহি লিগে ম্যাচ ছিল তার দলের। কিন্তু ইনজুরির কারণে ভ্যালেন্সিয়ার স্কোয়াডে ছিলেন না এই শ্রীলঙ্কান ডিফেন্ডার। মালদ্বীপ পুলিশের তাৎক্ষণিক রিপোর্টে তার মৃত্যুকে 'আত্মহত্যা' বলা হয়েছে। তবে এই ঘটনা নিয়ে গভীর তদন্ত করা হবে বলে জানিয়েছে পুলিশ।

গত বছরের অক্টোবরে সাফ চ্যাম্পিয়নশিপে শ্রীলঙ্কার স্কোয়াডে ছিলেন ডাকসন, খেলেছিলেন তিনটি ম্যাচ। শ্রীলঙ্কার জার্সিতে সব মিলিয়ে ১৯টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন এই ডিফেন্ডার। ডাকসনের মৃত্যুতে শ্রীলঙ্কা ফুটবল ফেডারেশন ও মালদ্বীপের ক্লাব ভ্যালেন্সিয়া সামাজিক যোগাযোগ মাধ্যমে গভীর শোক প্রকাশ করেছে।

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।