ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

ফুটবল

ব্রাজিলের রাফিনহাকে ‘ছিনতাই’ করে নিয়ে যাচ্ছে বার্সেলোনা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৩ ঘণ্টা, জুলাই ২, ২০২২
ব্রাজিলের রাফিনহাকে ‘ছিনতাই’ করে নিয়ে যাচ্ছে বার্সেলোনা!

লিডস ইউনাইটেডের রাফিনহাকে দলে নিতে চায় বার্সেলোনা, খরবটা পুরোনো। নেহায়ত অর্থনৈতিক অবস্থাটা মন্দ বলেই চুক্তিটা সারতে পারছে না বলে জানা যাচ্ছিল।

এর মধ্যেই হাজির হয় ইংল্যান্ডেরই আরেক ক্লাব চেলসি।

রাফিনহার ক্লাব লিডস নাকি তাদের সঙ্গে ৬০ মিলিয়ন ইউরোতে চুক্তি সেরে ফেলেছে, এমন খবর দিয়েছিলেন দলবদলের সংবাদের বিশ্বস্ত ফ্যাব্রিসিও রোমানো। এর মধ্যেই এলো নতুন খবর। এই ব্রাজিলিয়ানকে নিয়ে লিডস-চেলসির চুক্তি সারলেও একরকম ছিনতাই করে তাকে নিয়ে যাচ্ছে বার্সেলোনা।  

স্প্যানিশ সাংবাদিক জেরার্ড রোমেরো টুইটারে জানিয়েছেন এমনটি। লিডসকে নাকি ৬০ মিলিয়ন ইউরো দিয়ে দিচ্ছে বার্সেলোনা, এর আগে খবরটি দিয়েছিল গোল ব্রাজিলও। আর ক্লাবের সঙ্গে চুক্তিতে তারা সম্মত হয়েছে আরও কয়েক মাস আগেই। রোমেরো জানিয়েছেন, বছরে ৬ মিলিয়ন ইউরো বেতন পাবেন রাফিনহা।

গত সপ্তাহ থেকেই কাতালুনিয়াতে আছেন রাফিনহার অ্যাজেন্ট ডেকো। এক সময় বার্সেলোনার হয়ে খেলেছেন তিনি, রাফিনহাকে ক্লাবটিতে নিতেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন তিনি। শেষ পর্যন্ত কাতালান ক্লাবটির সঙ্গে রাফিনহার চুক্তি হয়ে যাওয়ার সম্ভাবনাই বেশি।

বাংলাদেশ সময় : ১২২২, জুলাই ২, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa