ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

ফুটবল

ক্লাব ছাড়তে চান, ইউনাইটেডকে জানিয়ে দিয়েছেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৯ ঘণ্টা, জুলাই ৩, ২০২২
ক্লাব ছাড়তে চান, ইউনাইটেডকে জানিয়ে দিয়েছেন রোনালদো

গত মৌসুমেই ‘ঘরের ছেলে ঘরে’ ফিরেছিলেন। জুভেন্তাস থেকে ক্রিস্টিয়ানো রোনালদোকে নিয়ে এসেছিল ম্যানচেস্টার ইউনাইটেড।

কিন্তু এক মৌসুম বাদেই কি না আবার ভেঙে যাচ্ছে রোনালদো ও ইংলিশ ক্লাবের সম্পর্ক।

দ্য অ্যাথলেটিকের খবর ও দলবদলের বিশ্বস্ত সাংবাদিক ফ্যাব্রেসিও রোমানো জানিয়েছেন, ম্যানচেস্টার ইউনাইটেডকে নিজের ক্লাব ছাড়তে চাওয়ার ইচ্ছের কথা জানিয়েছেন রোনালদো। যদিও ক্লাব চাইছে পর্তুগিজ তারকাকে ধরে রাখতে।

তবে ‘নতুন স্বপ্নের’ আশায় ক্লাব বদলাতে চাইছেন রোনালদো। ইতোমধ্যেই বেশ কয়েকটি ক্লাবের সঙ্গে নাকি যোগাযোগও করেছেন তার অ্যাজেন্ট মেন্দেস। তাকে দলে নেওয়ার দৌড়ে আছে চেলসি ও নাপোলি, শোনা যাচ্ছে বায়ার্ন মিউনিখের কথাও।  

আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে জায়গা করে নিতে পারেনি ম্যানচেস্টার ইউনাইটেড। রোনালদোর ক্লাব ছাড়তে চাওয়ার মূল কারণ নাকি এটিই। ৩৭ বছর বয়সী পর্তুগিজ তারকার বিশ্বাস, আরও তিন থেকে চার বছর সর্বোচ্চ পর্যায়ের ফুটবল খেলার সামর্থ্য আছে তার।  

গত মৌসুমেও ম্যান ইউনাইটেডের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ২৪ গোল করেছেন রোনালদো। দলটির নতুন কোচ এরিক টেন হাগের পরিকল্পনাতেও ভালোভাবেই ছিলেন তিনি। কিন্তু ক্লাব ছাড়তে চাওয়ার পরিকল্পনা স্পষ্ট করেই জানিয়ে দিয়েছেন পাঁচ বারের ব্যালন ডি'অর জয়ী ফুটবলার।

বাংলাদেশ সময় : ১২০৬, জুলাই ৩, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa