ঢাকা, শনিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

মোটা বোনাস নিয়েই ইউনাইটেড ছাড়ার কথা জানান রোনালদো!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, জুলাই ১০, ২০২২
মোটা বোনাস নিয়েই ইউনাইটেড ছাড়ার কথা জানান রোনালদো!

ক্রিস্টিয়ানো রোনালদো যে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়তে চান, তা আর ফুটবলবিশ্বের কারো অজানা নেই। কিন্তু ইউনাইটেড কর্তৃপক্ষকে ক্লাব ছাড়ার কথা জানিয়ে দেওয়ার আগের দিনই নাকি পর্তুগিজ ফরোয়ার্ড নিয়েছেন মোটা অঙ্কের বোনাস।

ব্রিটিশ সংবাদমাধ্যম 'দ্য সান'-এর এক প্রতিবেদনে এমনটাই দাবি করা হয়েছে।

গত মৌসুমে জুভেন্টাস ছেড়ে বেশ সাড়া জাগিয়ে ম্যানচেস্টার ইউনাইটেডে ফেরেন রোনালদো। পুরনো ক্লাবে ফিরে নতুন করে ইতিহাস গড়ার স্বপ্ন দেখলেও হতাশ হতে হয় তাকে। রেড ডেভিলরা এমনকি চ্যাম্পিয়নস লিগে খেলার যোগ্যতাও অর্জন করতে পারেনি এবার। ফলে মৌসুমের শেষদিকেই ক্লাব ছাড়ার কথা মালিকপক্ষকে জানিয়ে দেন তিনি।  

কিন্তু ক্লান ছাড়ার কথা জানানোর একদিন আগেই নাকি ৬ অঙ্কের বোনাস নিয়েছেন রোনালদো। আর তাতেই খেপেছে ইউনাইটেড কর্তৃপক্ষ। ওল্ড ট্রাফোর্ডের বিভিন্ন সূত্রের বরাতে 'দ্য সান' জানিয়েছে, গত জুলাইয়ে সব চুক্তি নবায়নে ব্যবস্থা নেওয়া হয়েছিল। কিন্তু এর মধ্যেই আসে রোনালদোর ক্লাব ছাড়ার সিদ্ধান্তের খবর। ফলে গত মৌসুমে ক্লাবের হয়ে ২৪ গোল করলেও তার দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন ওঠেছে।  

বলা হচ্ছে, বোনাস মিস না করার জন্যই আরও আগে ক্লাব ছাড়ার ব্যাপারে কিছু বলেননি সাবেক রিয়াল তারকা। তবে 'মার্কা' জানিয়েছে, ছবির স্বত্ব এবং প্রথম মৌসুমে কিছু লক্ষ্য পূরণের কারণেই নাকি ওই বোনাস দিয়েছে ইউনাইটেড। অর্থের পরিমাণ নাকি প্রায় ৯ লাখ ইউরো।  

ইউনাইটেডের নতুন জার্সি উন্মোচন করা হয়েছে কিছুদিন আগে। দলের বাকিদের সঙ্গে রোনালদোও জার্সি পরে ছবি তুলছিলেন। কিন্তু তাকে ঘিরে গুঞ্জন থামছে না। ক্লাবের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, রোনালদোকে কিছুতেই ছাড়বে না তারা। কিন্তু সিআর সেভেনের সিদ্ধান্ত জানার পর ক্লাবের সঙ্গে তার সম্পর্কের অবনতি হয়েছে। এমনকি কোচ এরিক টেন হাগের সঙ্গেও তার মতবিরোধ চলছে বলে জানা গেছে।  

এদিকে ক্লাব ছাড়ার গুঞ্জনের মধ্যেই ইউনাইটেডের প্রাক-মৌসুম প্রস্তুতিতে অংশ নেননি রোনালদো। পারিবারিক কারণ দেখিয়ে শেষ মুহূর্তে নিজেকে সরিয়ে নেন তিনি। তাই ব্যাংকক সফরের ৩১ জনের দলে রাখা হয়নি তাকে। তাকে ঘিরে এখন বেশ কয়েকটি ক্লাবের নাম উচ্চারিত হচ্ছে। সবচেয়ে বেশি আলোচিত নাম চেলসি। এছাড়া পিএসজির নামও শোনা যাচ্ছে।  

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, জুলাই ১০, ২০২২
এমএইচএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa