ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

চেলসিতেই যাচ্ছেন রোনালদো?

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
চেলসিতেই যাচ্ছেন রোনালদো?

কয়েকদিন ধরেই ক্রিস্টিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ার গুঞ্জন চলছে। পরবর্তী গন্তব্য হিসেবে বেশিরভাগ রিপোর্টই বলছে চেলসির কথা।

এরই মাঝে পিএসজির নাম আসলেও সে খবর উড়িয়ে দেয় ফরাসি সংবাদমাধ্যম লেকিপ।

বায়ার্ন মিউনিকে যাওয়া নিয়েও গুঞ্জন উঠেছিল রোনালদোর। কিন্তু পর্তুগিজ এই তারকার জন্য অতিরিক্ত বেতন বাড়াবে না বলে ক্লাবটি জানিয়ে দেয়। এখন শুধু চেলসিই রয়েছে এই দৌড়ে। বিষয়টি আরও পরিষ্কার হয় রোনালদোর বন্ধু এদু আগুইরি হঠাৎ করেই নাকি ইনস্টাগ্রামে চেলসির অফিশিয়াল পেজ ফলো করার পর।

এদিকে সংবাদপত্র 'লাতিন টাইমস' জানায়, চেলসির নতুন মালিক টড বোহেলি রোনালদোকে দলে ভেড়াতে যথেষ্ট আগ্রহী। তিনি এর আগে রোনালদোর এজেন্ট হোর্হে মেন্ডেসের সঙ্গে কথাও বলেছেন।

আসলে ইউনাইটেড ছাড়তে চেয়ে বেশ বিপদেই পড়েছেন রোনালদো। তাকে কিনতে যে বিপুল পরিমাণ টাকা লাগবে, সেটা দেওয়ার সামর্থ্য অনেক ক্লাবেরই নেই। বড় ক্লাবগুলো তো সরে যাচ্ছে। ম্যানচেস্টার সিটি ফরোয়ার্ড রাহিম স্টার্লিংকে দলে নিয়েছে, তাই তারা রোনালদোকে নেবে না। তাই রোনালদোর বন্ধু চেলসির অফিশিয়াল ইনস্টাগ্রাম পেজ ফলো করাকে রোনালদোর চেলসিতে যোগ দেওয়া বা চেলসির সঙ্গে কথাবার্তা এগিয়ে নেওয়ার ইঙ্গিত হিসেবে দেখছেন অনেকে।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa