ঢাকা, শনিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

বড় জয়ে শুধু ব্যবধান কমালো আবাহনী

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
বড় জয়ে শুধু ব্যবধান কমালো আবাহনী

বাংলাদেশ প্রিমিয়ার লিগে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে বড় জয় পেয়েছে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা আবাহনী লিমিটেড। কিন্তু গতকালই সাইফ স্পোর্টিং ক্লাবকে হারিয়ে শিরোপা নিশ্চিত করে ফেলেছে বসুন্ধরা কিংস।

ফলে লিগের বাকি ম্যাচগুলো এখন শুধুই নিয়মরক্ষার।

আজ মঙ্গলবার কুমিল্লার ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ স্টেডিয়ামে ৫-০ গোলের ব্যবধানে জয় পেয়েছে আবাহনী। কিন্তু জয়ের ফলে শীর্ষে থাকা বসুন্ধরার সঙ্গে শুধু পয়েন্ট ব্যবধানই কমিয়েছে তারা।  

এই জয়ে দুইয়ে থাকা আবাহনী ৪৪ পয়েন্ট সংগ্রহ করলো। শীর্ষে থাকা বসুন্ধরার পয়েন্ট ৫১। এখনো দুই রাউন্ডের খেলা বাকি আছে। তবে বসুন্ধরাকে টপকে যাওয়ার কোনও সুযোগ নেই আবাহনীর সামনে।

আজ শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলেছে আবাহনী। সেই ধারাবাহিকতায় ম্যাচের পঞ্চম মিনিটেই ইমন মাহমুদের গোলে এগিয়ে যায় আবাহনী। রাফায়েল আগুস্তো (৩৮) এবং দানিয়েল কলিনদ্রেসের (৪২) গোলে তিন গোলের লিড নিয়ে বিরতিতে যায় তারা।

দ্বিতীয়ার্ধে গোল শোধ করার জন্য মরিয়া হয়ে উঠে শেখ জামাল। তবে ৭৭ এবং ৮২তম মিনিটে আবাহনীর পক্ষে জোড়া গোল করে দলের বড় জয় নিশ্চিত করেন নাবীব নেওয়াজ জীবন।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa