ঢাকা, শনিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

দিবালা এখন রোমায় মরিনহোর শিষ্য

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
দিবালা এখন রোমায় মরিনহোর শিষ্য

জুভেন্টাস ছেড়েছিলেন ফ্রি অ্যাজেন্ট হয়ে। এরপর ক্লাব খুঁজে পেতে পাওলো দিবালাকে ভালোই ভোগান্তি পোহাতে হয়েছে।

ইন্টার মিলানের সঙ্গে আলোচনা অনেক দূর এগিয়ে গেলেও হয়নি চুক্তি। অবশেষে ইতালিয়ান ক্লাব এএস রোমা হয়েছে দিবালার ঠিকানা।  

তিন বছরের চুক্তিতে তার যোগ দেওয়া নিশ্চিত করেছে ক্লাবটি। মূলত হেড কোচ হোসে মরিনহোর চাওয়াতেই দিবালাকে দলে ভিড়িয়েছে রোমা। এরপর ক্লাবের ওয়েবসাইটকে তিনি বলেছেন, রোমার তাকে দলে ভেড়াতে চাওয়ার চেষ্টা আবেগী করেছে তাকে।  

তিনি বলেছেন, ‘এই চুক্তিতে স্বাক্ষর করার আগের দিনগুলো ছিল আমার জন্য আবেগের। রোমা যে গতি ও সংকল্পের সঙ্গে আমাকে চেয়েছে, এটা সমস্ত পার্থক্য তৈরি করে দিয়েছে। আমি এমন একটা ক্লাবে যোগ দিয়েছি, যারা উপরে ওঠছে, ভবিষ্যতের শক্ত অবস্থান তৈরির চেষ্টা করছে আর তাদের আছে  হোসে মরিনহোর মতো কোচ। যার সঙ্গে কাজ করাটা হবে আনন্দের। ’

‘প্রতিপক্ষ হিসেবে আমি সবসময়ই রোমার সমর্থকদের তৈরি করা পরিবেশের প্রশংসা করেছি। আমি এখন এই ক্লাবের জার্সি পরে তাদের সম্মান জানাতে অপেক্ষা করতে পারছি না আর। ’

এখন অবধি পালার্মো ও জুভেন্টাসের হয়ে ২৯৯টি সিরি-আ ম্যাচে মাঠে নেমেছেন দিবালা, করেছেন ১০৩ গোল। জুভেন্টাসের হয়ে ২০১৭-১৮ মৌসুমে সর্বোচ্চ ২২ গোল করেন তিনি। গত মৌসুমে সিরি-আতে ষষ্ঠ স্থানে থেকে শেষ করে রোমা তবে চ্যাম্পিয়ন হয় ইউরোপা কনফারেন্স লিগে।  

বাংলাদেশ সময় : ১৭২৬, জুলাই ২০, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa