ঢাকা, শনিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

মেসির গোলে জাপানি ক্লাবকে হারালো পিএসজি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
মেসির গোলে জাপানি ক্লাবকে হারালো পিএসজি

প্রাক-মৌসুম প্রস্তুতির উদ্দেশ্যে জাপান সফর করছে পিএসজি। সেই সফরের অংশ হিসেবে জাপানের কাওয়াসাকি ফ্রন্টালের মুখোমুখি হয়ে কষ্টার্জিত জয় পেয়েছে ফরাসি চ্যাম্পিয়নরা।

ম্যাচটিতে গোলের দেখা পেয়েছেন লিওনেল মেসি।

আজ বুধবার জাপানের জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রীতি ম্যাচে ২-১ গোলে জয় পেয়েছে প্যারিসিয়ানরা।  

ম্যাচের ফলাফল যা-ই হোক না কেন, জাপানি ক্লাবটি কিন্তু পিএসজিতে সহজে ছাড়েনি। মেসি-নেইমার-এমবাপ্পেদের নিয়ে সাজানো দলের বিপক্ষে তারা ৫টি শট লক্ষ্যে রাখে। বিপরীতে পিএসজির লক্ষ্যে ছিল ১০টি শট।  

ম্যাচের শুরু থেকে আধিপত্য ধরে রাখলেও কাঙ্ক্ষিত গোলের দেখা পেতে ৩২ মিনিট পর্যন্ত অপেক্ষায় থাকতে হয় পিএসজিকে। মিডফিল্ডার আশরাফ হাকিমির পাস থেকে লক্ষ্যভেদ করেন মেসি। লিড নিয়েই বিরতিতে যায় পারসিয়ানরা।

দ্বিতীয়ার্ধে অবশ্য ঘুরে দাঁড়ানোর লড়াই চালিয়ে যায় কাওয়াসাকি। কিন্তু উল্টো ৫৮তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন পিএসজির স্ট্রাইকার আর্নাউড কালিমুয়েন্দো মুইঙ্গা।

অনায়াস জয়ের পথে এগিয়ে চলা পিএসজি ধাক্কা খায় ৮৪তম মিনিটে। গোল করে ম্যাচে প্রাণ ফিরিয়ে আনেন কাওয়াসাকির কাজুইয়া ইয়ামামুরা। তবে বাকি সময় আর কোনো বিপদ না হওয়ায় জয় নিয়েই মাঠ ছাড়ে ক্রিস্টোফ গালতিয়েরের শিষ্যরা।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa