ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

ম্যানসিটি থেকে আর্সেনালে ইউক্রেনের ডিফেন্ডার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
ম্যানসিটি থেকে আর্সেনালে ইউক্রেনের ডিফেন্ডার

ইউক্রেনের ডিফেন্ডার আলেকসান্দার জিনচেঙ্কোর শৈশবের স্বপ্ন এবার বাস্তবে রূপান্তরিত হলো। ম্যানচেস্টার সিটি থেকে দীর্ঘ মেয়াদে আর্সেনালে যোগ দিয়েছেন তিনি।

শুক্রবার (২২ জুলাই) আর্সেনাল এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে।

জিনচেঙ্কোকে ঠিক কত মূল্যে আর্সেনাল দলে ভিড়িয়েছে, সে সম্পর্কে এখনও নিশ্চিত কোনো তথ্য পাওয়া যায়নি। তবে স্কাই স্পোর্টসের রিপোর্ট বলছে, ইউক্রেনের এই ডিফেন্ডারকে দলে বেড়াতে ৩ কোটি পাউন্ড খরচ করতে হয়েছে লন্ডনের ক্লাবটিকে।

আর্সেনালে যোগ দিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে জিনচেঙ্কো বলেন, ‘ছোটকালের স্বপ্ন সত্যি হলো। কারণ আমি যখন ছোট ছিলাম তখন আর্সেনালের বড় ভক্ত ছিলাম। থিয়েরি অঁরি এবং তরুণ সেস ফাব্রেগাস যখন এখানে খেলতেন, আমি তাদের খেলা উপভোগ করতাম, ওই সময়ের আর্সেনাল দলের খেলা। অবশ্যই সেই সময় থেকে আমি ক্লাবটিকে ভালোবাসতে শুরু করেছি। তাই আমি রোমাঞ্চিত এবং অসাধারণ এই ক্লাবের হয়ে মাঠে নামার অপেক্ষায় আছি। ’

ম্যানসিটির হয়ে জিনচেঙ্কো খেলেছেন একশর বেশি ম্যাচ। দলটির হয়ে জিতেছেন চারটি প্রিমিয়ার লিগ, চারটি লিগ কাপ ও একটি এফএ কাপ।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa