ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

ট্রফি থাকলে উৎসব পূর্ণতা পেত: ইমরুল হাসান

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
ট্রফি থাকলে উৎসব পূর্ণতা পেত: ইমরুল হাসান ম্যাচ শেষে ক্লাব খেলোয়াড় ও সমর্থকদের মাঝে বসুন্ধরা কিংসের প্রেসিডেন্ট ইমরুল হাসান/ছবি: শোয়েব মিথুন

অভিষেকের পর হ্যাটট্রিক লিগ চ্যাম্পিয়ন হয়ে নতুন ইতিহাস গড়েছে বসুন্ধরা কিংস। চ্যাম্পিয়ন হিসেবেই আজ প্রতিযোগিতার রানারআপ দল আবাহনীর বিপক্ষে কিংস অ্যারেনায় মাঠে নেমেছিল বসুন্ধরা কিংস।

 

উৎসবের মঞ্চ প্রস্তুত ছিল শুরু থেকেই। আবাহনীর বিপক্ষে মর্যাদার লড়াইয়ে ৩-২ গোলে জিতে তাতে আরও পূর্ণতা দিল কিংসরা। তবে এই ম্যাচে ট্রফি নিয়ে উদযাপন করতে পারলে উৎসব পূর্ণতা পেল বলে মনে করেন বসুন্ধরা কিংসের প্রেসিডেন্ট ইমরুল হাসান।

নিয়ম অনুযায়ী লিগ শেষ হওয়ার পরই শিরোপা দেয়ার কথা। তবে প্রতিযোগিতার চ্যাম্পিয়ন এবং রানারআপ দল নিশ্চিত হয়ে যাওয়ার ফলে নিজেদের মাঠেই শিরোপা উদযাপন করতে চেয়েছিল কিংস। এমনটা জানিয়ে বাফুফেকে চিঠি দিয়েছিল তারা। তবে বসুন্ধরার আমন্ত্রণে সাড়া দেয়নি বাফুফে। লিগ শেষেই শিরোপা দেয়া হবে বলে জানিয়েছে বাফুফে।  


ম্যাচ শেষে ট্রফি বিষয়ে ইমরুল হাসান বলেন, আজ যেহেতু আমাদের ভেন্যুতে লিগের শেষ ম্যাচ ছিল ট্রফিটা পেলে আমাদের উৎসব আয়োজন পূর্ণতা পেত। কিছুটা তো আক্ষেপ রয়েই যায়। ’

আক্ষেপের সুর ছিল দলের কোচ অস্কার ব্রুজোনের কণ্ঠেও। তিনি বলেন, ‘কঠিন প্রতিপক্ষের বিপক্ষে আমরা জয় পেয়েছি। আমরা এই জয়ে আনন্দিত। চ্যাম্পিয়ন হিসেবে মাঠে নেমে জয় নিয়েই মাঠ ছাড়ছি আমরা। আজ শিরোপা উদযাপনের জন্য সব কিছু করা হয়েছে। ট্রফি এখানে থাকলে আরও ভালো লাগতো। ’

ট্রফি না পেলেও উৎসব আয়োজনে কমতি রাখেনি বসুন্ধরা। সমর্থকদের বিশাল আনন্দ মিছিলের সঙ্গে স্টেডিয়ামে প্রবেশ করে দল। সকাল থেকেই বসুন্ধরা প্রাঙ্গণে প্রিয় দলকে সমর্থন দিতে ভক্ত সমর্থকরা ভিড় জমাতে থাকেন। বাদ্য-বাজনায় মুখরিত ছিল পুরো স্টেডিয়াম প্রাঙ্গণ। ম্যাচের পরেই শুরু হয় কিংসের উদযাপন। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান দিয়ে শুরু হয় উৎসব। মাঝে নয়নাভিরাম আতশবাজি।  

সবকিছু মিলিয়ে এই উৎসবমুখর পরিবেশ যেন জানান দিচ্ছিল ফুটবলের নতুন দিনের। নতুন এক ভোরের।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa