ঢাকা, শনিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

বেনজেমা জেতালেন রিয়ালকে, জিতল বার্সাও

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৩ ঘণ্টা, জুলাই ৩১, ২০২২
বেনজেমা জেতালেন রিয়ালকে, জিতল বার্সাও

রিয়াল মাদ্রিদের প্রাক মৌসুমের প্রস্তুতিটা যেন হচ্ছিল না ভালোভাবে। শুরুতে বার্সেলোনার বিপক্ষে এল ক্লাসিকোতে হেরেছিল এক গোলে, এরপর জিততে পারেনি ক্লাব আমেরিকার বিপক্ষে।

অবশেষে জয়ের দেখা পেয়েছে তারা, গোল পেয়েছেন দলের সবচেয়ে বড় তারকা করিম বেনজেমাও।  

ক্যালিফোর্নিয়ায় সকার চ্যাম্পিয়ন্স কাপের ম্যাচে জুভেন্তাসকে ২-০ গোলে হারিয়ে প্রাক মৌসুমের প্রথম জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। একই দিনে জিতেছে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনাও। নিউ ইয়র্ক রেড বুলসকে তারা হারিয়েছে ২-০ ব্যবধানে।

রিয়ালের হয়ে প্রথম গোলটি এসেছে করিম বেনজেমার পেনাল্টি থেকে। তার এই গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় রিয়াল। পরে দ্বিতীয়ার্ধে বক্সের ডান পাশ দিয়ে আক্রমণে উঠে হেসুস ভায়েহো প্রতিপক্ষ রক্ষণ ভেদ করে পাস দেন মার্কো অ্যাসেন্সিওকে। গোলমুখে দাঁড়িয়ে বল জালে জড়াতে ভুল করেননি তিনি।  

অন্যদিকে বার্সার ম্যাচে ফের আলো ছড়িয়েছেন ওসমান দেম্বেলে। দারুণ এক গোল এসেছে তার পা থেকে। ম্যাচের ৪০তম মিনিটে রাফিনহার দুর্দান্ত পাসে বক্সের ডান পাশে ফাঁকায় বল গোল করেছেন এই ফরাসি তারকা। দ্বিতীয়ার্ধে বার্সার হয়ে অন্য গোলটি করেন মেম্ফিস ডিপাই।  

বাংলাদেশ সময় : ১১৫৫, জুলাই ৩১, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa