ঢাকা, শনিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

‘মেসির উপরে ক্লাবকে রেখেছিলাম, এখন তাকে ফেরাতে চাই’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, জুলাই ৩১, ২০২২
‘মেসির উপরে  ক্লাবকে রেখেছিলাম, এখন তাকে ফেরাতে চাই’

বার্সেলোনার ইতিহাসের সেরা খেলোয়াড় লিওনেল মেসি, স্বীকার করেন প্রায় সবাই। কিন্তু গত মৌসুম শুরুর আগে তাকে ক্লাব ছাড়তে হয়েছে একরকম বাধ্য হয়ে।

অর্থনৈতিক বাধ্যবাধকতায় তাকে ছেড়ে দেয় বার্সা। চোখের জলে বিদায় বলেন নিজেকে কিংবদন্তি পর্যায়ে নিয়ে যাওয়া ক্লাবকে।

এখন মেসি খেলছেন প্যারিস সেইন্ট জার্মেইয়ের হয়ে। ফরাসি ক্লাবটির সঙ্গে আসন্ন মৌসুম শেষে চুক্তি শেষ হবে আর্জেন্টাইন তারকার। এরপর তাকে দলে ফেরানোর ইচ্ছের কথা জানিয়েছেন বার্সা সভাপতি হুয়ান লাপোর্তা। তিনি বলছেন, মেসিকে ছেড়ে দেওয়ার সময় ক্লাবের স্বার্থই দেখেছেন।

লাপোর্তা বলেছেন, ‘আমি এমন কিছু করেছি, যেটা আমাকে করতেই হতো। প্রতিষ্ঠানকে ইতিহাসের সেরা খেলোয়াড়ের উপরে রেখেছি। আমি মেসিকে চিনি যখন বাচ্চাকাল থেকে আর তাকে ভালোবাসি। আমার নিজেকে তার কাছে ঋণী মনে হয়। সে আমাদের ইতিহাসের সেরা খেলোয়াড় আর আমি নিজের সেরাটা করব বার্সার জার্সি গায়ে যেন সে সেরা বিদায়টা নিতে পারে। ’

সিবিএস স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে মেসিকে ফেরানো কঠিন বলেও মনে করিয়ে দিয়েছেন বার্সা সভাপতি। বলেছেন, ‘আমি তাকে ফেরানোটা পছন্দ করবো। এটা সহজ হবে না কিন্তু আমার মনে হয় সঠিক স্ট্র্যাটেজিতে আমরা এটা পারব। আমি বিশ্বাস করি মেসি আমাদের ইতিহাসের সবচেয়ে গুরুত্বপূর্ণ ফুটবলার। ’

বাংলাদেশ সময় : ১৩৪৩, জুলাই ৩১, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa