ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

ছুটি বাতিল করে রোনালদোদের অনুশীলনে নামালেন টেন হাগ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
ছুটি বাতিল করে রোনালদোদের অনুশীলনে নামালেন টেন হাগ

ব্রেন্টফোর্ডের বিপক্ষে ম্যাচ শেষে একদিন বিশ্রামে থাকার কথা ছিল ম্যানচেস্টার ইউনাইটেডের খেলোয়াড়দের। কিন্তু ম্যাচটিতে প্রতিপক্ষের কাছে ৪-০ গোলে বিধ্বস্ত হওয়ার পর ছুটি বাতিল করে দিয়েছেন ইউনাইটেডের নতুন কোচ এরিক টেন হাগ।

তার নির্দেশে অতিরিক্ত অনুশীলন করতে নেমে পড়েছে পুরো দল।

প্রিমিয়ার লিগে নিজেদের পরবর্তী ম্যাচে আগামী ২২ আগস্ট লিভারপুলের বিপক্ষে মাঠে নামবে ইউনাইটেড। কিন্তু তার আগে খেলোয়াড়দের চাপে রাখতে সাপ্তাহিক ছুটিতেও বাড়তি অনুশীলন করাচ্ছেন টেন হাগ। কারণ গত মৌসুম থেকে চলে আসা দুঃসময় কিছুতেই দলটির পিছু ছাড়ছে না। ডাচ কোচের চাওয়া, খেলোয়াড়রা যেনো আরও দায়িত্ব নিয়ে খেলে।  

লিগে মৌসুমে নিজেদের প্রথম দুই ম্যাচেই হেরেছে রেড ডেভিলরা। দ্বিতীয়টিতে প্রথম ৩৫ মিনিটেই ৪ গোল হজম করেছে তারা। রক্ষণের এমন দুর্বলতা মানতে পারছেন না সমর্থকরা। সমালোচনায় বিদ্ধ হচ্ছেন দলটির কোচ ও খেলোয়াড়রা। এমনকি হারের পর কোচ টেন হাগও দলের দুর্বলতার কথা স্বীকার করে নিয়েছেন।  

ব্রেন্টফোর্ডের বিপক্ষে হারের পর ইউনাইটেড বস বলেছেন, 'এটা একদম নিম্নমানের পারফরম্যান্স। এটা পরিষ্কার যে, আমাদের এর চেয়ে উঁচু মানের পারফরম্যান্স দরকার। '

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa