ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

রোনালদোর ক্লাবে যোগ দেওয়ার দ্বারপ্রান্তে কাসেমিরো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
রোনালদোর ক্লাবে যোগ দেওয়ার দ্বারপ্রান্তে কাসেমিরো

কয়েকদিন ধরেই রিয়াল মাদ্রিদের ডিফেন্সিভ মিডফিল্ডার কাসেমিরোর ম্যানচেস্টার ইউনাইটেডে যাওয়া নিয়ে জোর গুঞ্জন চলছে। এবার তা সত্যিও হতে চলেছে।

ইংলিশ সংবাদমাধ্যমগুলো বলছে এই সপ্তাহেই সম্পন্ন হতে পারে এই ব্রাজিলিয়ানের মেডিক্যাল।

ইংলিশ গণমাধ্যম ডেইলিমেইলের খবর বলছে, কাসেমিরোকে দলে ভেড়াতে ৬০মিলিয়ন পাউন্ড মূল্য দিতে রাজি হয়েছে ইউনাইটেড। রেড ডেভিলসদের সঙ্গে চার বছরের চুক্তি করতে চায় ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার।

এদিকে কাসেমিরোকে দলে রাখার জন্য চেস্টা করে যাচ্ছেন রিয়াল কোচ কার্লো আনচেলত্তি। কিন্তু ব্রাজিলিয়ান এই তারকা নিজে থেকেই থাকতে চায় না। চলতি সপ্তাহ শেষের আগেই সিদ্ধান্ত নিতে চান তিনি। এই ব্যাপারে অবশ্য গত বুধবার সন্ধ্যায় ক্লাবের সঙ্গে কথা বলেছেন কাসেমিরো।

কাসেমিরোর বদলি ফুটবলার হিসেবে রিয়াল মাদ্রিদ আগেই ভেবে রেখেছে। ফরাসি মিডফিল্ডার অরিলিয়েন চুয়ামেনিকে তাই দলে ভিড়িয়েছে ক্লাবটি। এছাড়া এদুয়ার্দো কামাভিঙ্গা তো আছেনই। মৌসুমের শুরুতে অবশ্য এই দুইজন ভালোভাবেই দলের হয়ে খেলে যাচ্ছেন। এক্ষেত্রে কাসেমিরোর ভবিষ্যৎ পড়েছে অনিশ্চয়তায়। এই কারণেই হয়তে স্প্যানিশ ক্লাবটি ছাড়তে চান তিনি।

রিয়ালের সঙ্গে এখনও তিন বছরের চুক্তি বাকি রয়েছে কাসেমিরোর। কিন্তু এর আগেই কি তা ভাঙতে যাচ্ছে। শুক্রবার (১৯ আগস্ট) ইউনাইটেডের চুক্তির জবাবে রিয়ালের সিদ্ধান্ত জানানোর কথা। আর সেখানেই নিশ্চিত হবে পরবর্তীতে কি হতে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa