ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

প্রস্তুতি ম্যাচ খেলা হচ্ছে না সাবিনাদের

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
প্রস্তুতি ম্যাচ খেলা হচ্ছে না সাবিনাদের

সাফ চ্যাম্পিয়নশিপের আগে বাংলাদেশ নারী ফুটবল দলকে প্রস্তুতি ম্যাচ খেলানোর চেষ্টা করেছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। আরব আমিরাত আসার কথা জানালেও শেষ পর্যন্ত তা বাতিল করেছে তারা।

এরপর আরও বেশ কয়েকটি দেশের সঙ্গে কথা বললেও প্রস্তুতি ম্যাচ আয়োজন করা সম্ভব হয়নি। ফলে প্রস্তুতি ম্যাচ না খেলেই আগামী তিন সেপ্টেম্বর নেপাল যাচ্ছে নারী ফুটবল দল।  

বাফুফে ওমেন্স ফুটবল কমিটির এক সভা মঙ্গলবার ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়েছে। নেপালে অনুষ্ঠিতব্য নারী সাফ চ্যাম্পিয়নশিপ এবং আগামী নভেম্বরে ঢাকায় অনুষ্ঠিতব্য সাফ অনূর্ধ্ব-১৫ নারী চ্যাম্পিয়নশিপ নিয়ে আলোচনা হয়েছে সভায়। কমিটির চেয়ারপার্সন মাহফুজা আক্তার কিরণ, দুটি টুর্নামেন্টে বাংলাদেশের প্রস্তুতি সম্পর্কে কমিটির সদস্যদের অবহিত করেছেন।

আগামী ৬ সেপ্টেম্বর নেপালে কাঠমান্ডুতে শুরু হবে নারী সাফ চ্যাম্পিয়নশিপ। বাংলাদেশ 'এ' গ্রুপে খেলবে। এই গ্রুপে ভারত থাকলেও তারা খেলতে পারবে কিনা সে সিদ্ধান্ত জানা যাবে বুধবার।

ফিফা ভারতকে সাসপেন্ড করায় নারী সাফে তাদের খেলা অনিশ্চিত। ভারতের জন্য মঙ্গলবার পর্যন্তই অপেক্ষা করবে সাফ। ভারত খেলতে না পারলে 'এ' গ্রুপে বাংলাদেশের সঙ্গে থাকবে পাকিস্তান ও মালদ্বীপ।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa