ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

অভিষেকেই আন্তনির গোল, ইউনাইটেডের টানা চার জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২২
অভিষেকেই আন্তনির গোল, ইউনাইটেডের টানা চার জয়

অভিষেক ম্যাচেই গোল! আয়াক্স থেকে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড আন্তনিকে রেকর্ড পরিমাণ ট্রান্সফার ফিতে দলে ভিড়িয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ক্লাবটির প্রথম গোলটিই আসে তার পা থেকে।

পরবর্তীতে মার্কাস র‌্যাশফোর্ডের জোড়া গোলে প্রিমিয়ার লিগে টানা চার জয়ের দেখা পায় রেড ডেভিলসরা।

প্রিমিয়ার লিগে ওল্ড ট্র্যাফোর্ডে রোববার রাতে আর্সেনালকে ৩-১ গোলে হারায় ম্যানচেস্টার ইউনাইটেড। প্রধমার্ধে আন্তনির গোলের পর দ্বিতীয়ার্ধে সমতা টানেন বুকায়ো সাকা। পরবর্তীতে দশ মিনিটের মধ্যে দুই গোল করে দলের জয় নিশ্চিত করেন র‌্যাশফোর্ড।

বল দখলে এগিয়ে থাকা আর্সেনাল প্রতিপক্ষের জালে একাদশ মিনিটেই বল ঠুকে দেয়। কিন্তু ভিএআর রিভিউয়ে দেখা যায় মার্তিনেল্লির গোল করার আগে ইউনাইটেড মিডফিল্ডার ক্রিস্টিয়ান এরিকসেনকে ফাউল করা হয়। ফলে গোলটি বাতিল হয়। ৩৫তম মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পান অভিষিক্ত আন্তনি। বক্সে রাশফোর্ড থেকে পাওয়া বল দারুণ শটে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড।  

বিরতির পর আন্তনিকে উঠিয়ে ক্রিস্টিয়ানো রোনালদোকে নামান ইউনাইটেড কোচ এরিক টেন হাগ। তবে দারুণ খেলতে থাকা আর্সেনাল ৬০তম মিনিটে সমতায় ফেরে। বক্সে গাব্রিয়েল জেসুসের পা থেকে ছিটকে যাওয়া বল দারুন এক শটে জালে জড়ান সাকা। ছয় মিনিট পর ফের এগিয়ে যায় ইউনাইটেড। রামসডালেকে লক্ষ্য করে বল বাড়ান র‌্যাশফোর্ড। সেই বল পান ব্রুনো ফার্নান্দেস; বক্সে খুঁজে নেন র‌্যাশফোর্ডকেই। দারুণ হেডে লক্ষ্যভেদ করেন ইংলিশ এই ফরোয়ার্ড।

৭৫তম মিনিটে নিজের দ্বিতীয় গোল করে ব্যবধান আরও বাড়ান র‌্যাশফোর্ড। মাঝমাঠ থেকে বল টেনে এনে বক্সে ইংলিশ ফরোয়ার্ডকে খুঁজে নেন এরিকসেন। বল পেয়ে লক্ষ্যভেদ করতে ভুলেননি র‌্যাশফোর্ড। পরবর্তীতে আর কোনো গোল না হলে জয় নিয়ে মাঠ ছাড়ে এরিক টেন হাগের শিষ্যরা।  

৬ ম্যাচে ৪ জয়ে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচে অবস্থান ম্যানচেস্টার ইউনাইটেডের। সমান ম্যাচে ৫ জয়ে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আর্সেনাল। ১৪ পয়েন্ট নিয়ে দুইয়ে ম্যানচেস্টার সিটি। সমান পয়েন্ট নিয়ে তিনে টটেনহ্যাম। এক পয়েন্ট কম নিয়ে চারে ব্রাইটন।

বাংলাদেশ সময়: ২৩৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad