ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সাফজয়: পাহাড়ের ঋতুপর্ণা-রুপনাকে ৩ লাখ টাকা উপহার, ঘরও পাবেন রুপনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
সাফজয়: পাহাড়ের ঋতুপর্ণা-রুপনাকে ৩ লাখ টাকা উপহার, ঘরও পাবেন রুপনা

রাঙামাটি: নেপালকে হারিয়ে প্রথমবারের মতো সাফ নারী চ্যাম্পিয়নশিপের শিরোপা জয় করে ইতিহাস সৃষ্টি করেছে বাংলাদেশের মেয়েরা।  

এ উপলক্ষে সাফ চ্যাম্পিয়ন দলের সদস্য পাহাড়ের দুই নারী ফুটবলারকে নগদ দেড় লাখ করে মোট তিন লাখ টাকা দিয়েছে রাঙামাটি জেলা প্রশাসন।

 

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) খেলোয়াড়দের বাড়িতে গিয়ে জেলা প্রশাসক মো. মিজানুর রহমান এ টাকার চেক তুলে দেন তাদের পরিবারের হাতে।

জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়, মঙ্গলবার দুপুরে সাফ বিজয়ী বাংলাদেশ দলের গোল রক্ষক রুপনা চাকমা এবং বিকেলে ফুটবলার ঋতুপর্ণা চাকমার বাড়িতে গিয়ে তাদের পরিবারের কাছে বিভিন্ন উপহার এবং নগদ দেড় লাখ টাকা করে দেওয়া হয়।

জেলা প্রশাসক মো. মিজানুর রহমান এ সময় রুপনা চাকমার বাড়িতে যাতায়াতের জন্য একটি ব্রিজ এবং একটি ঘর নির্মাণ করে দেওয়ার আশ্বাস দেন।  

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বি) সাইফুল ইসলাম, জেলা মহিলা ক্রীড়া সংস্তার সাধারণ সম্পাদক নিরুপা দেওয়ান এবং জাতীয় দলের সাবেক ফুটবলার বরুণ দেওয়ানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।