ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

হাসপাতালে চিকিৎসা নিয়ে বাফুফে ভবনে ঋতুপর্ণা

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
হাসপাতালে চিকিৎসা নিয়ে বাফুফে ভবনে ঋতুপর্ণা ছবি: মোয়াজ্জেম হোসেন মানিক

সাফজয়ী মেয়েরা ছাদখোলা বাসে করে বাফুফে ভবনের উদ্দেশে যাত্রারত আছে। স্বপ্ন পূরণের এই দিনে দুঃসংবাদ পেতে হলো ফুটবলার ঋতুপর্ণা চাকমাকে।

রাস্তায় থাকা বিলবোর্ডের কোণায় খোঁচা লেগে মাথায় আঘাত পেয়েছেন তিনি। এরপর অবশ্য চিকিৎসা নিয়ে বাফুফে ভবনে ফিরেছেন এই ফুটবলার।

বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১টা ৫০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন সাবিনারা। সেখান থেকে মতিঝিল যাওয়ার পথে হোটেল রেডিসনের সামনে বিলবোর্ডের কোণায় খোঁচা লেগে মাথায় আঘাত পেয়েছেন ঋতুপর্ণা। তখনই টিম বাস থেকে নামিয়ে তাকে অ্যাম্বুলেন্সে করে সিএমএইচ হাসপাতালে নেওয়া হয়েছে। তাৎক্ষণিকভাবে দেওয়া হয়েছে তিনটি সেলাই। বিষয়টি নিশ্চিত করেছেন আরেক ফুটবলার তহুরা খাতুন।

তিনি বলেন, ‘ঋতুপর্ণাকে অ্যাম্বুলেন্সে করে বাফুফে ভবনে নেওয়া হচ্ছে। ঋতুপর্ণার সাথেই আছি আমি। ’

এর আগে দুপুর দুইটার দিকে বিমানবন্দরে নামলেও সব আনুষ্ঠানিকতা শেষ করতে বিকেল সাড়ে ৩টা বেজে যায়। ততক্ষণে ভিআইপি টার্মিনালের বাইরে অপেক্ষমান হাজারো ফুটবলভক্ত। কেউ ফুল নিয়ে, কেউ ফোন নিয়ে সাবিনাদের অপেক্ষায়। বাইরে ব্যান্ড পার্টির বাদ্যের তালে চলেছে উচ্ছ্বাসের বিচ্ছুরণ।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে মেয়েদের ফুল আর উত্তরীয় পরিয়ে স্বাগত জানান যুব ও ক্রীড়া বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলসহ মন্ত্রণালয় ও বাফুফের কর্মকর্তারা।  

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
আরইউ/এমএইচএম/এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।