ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ফুটবল

লেভানডোভস্কির জোড়া গোলে ইন্টারের বিপক্ষে হার এড়াল বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৯ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
লেভানডোভস্কির জোড়া গোলে ইন্টারের বিপক্ষে হার এড়াল বার্সা

চ্যাম্পিয়ন্স লিগে সময়টা একদমই ভালো যাচ্ছে না বার্সেলোনার। হার ও ড্রয়ে নিয়ে ইউরোপা লিগে যাওয়ার শঙ্কায় রয়েছে ক্লাবটি।

ইন্টার মিলানের বিপক্ষে মাঠে নেমে প্রথমার্ধে দারুণ খেললেও দ্বিতীয়ার্ধে খেই হারিয়ে ফেলে তারা। ইন্টার মিলান পর পর দুইবার এগিয়ে গেলেও শেষদিকে এসে দলকে রক্ষা করেন লেভানডোভস্কি।  

বুধবার রাতে ক্যাম্প ন্যুতে ইন্টার মিলানের সঙ্গে ৩-৩ গোলের ড্র করে বার্সেলোনা। ক্লাবটির হয়ে জোড়া গোল করেন রবের্ত লেভানডোভস্কি। বাকি গোলটি করেন ওসমান দেম্বেলে। ইন্টারের হয়ে গোল পান নিকোলো বারেল্লা, লাওতারো মার্তিনেজ ও রবিন গোসেনস।

ঘরের মাঠে শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে বার্সেলোনা। তবে সুযোগ পেলেই আক্রমণে যেতে দ্বিধাবোধ করেনি ইন্টার মিলানও। ষষ্ঠদশ মিনিটেই এগিয়ে যেতে পারত দলটি। তবে এইডেন জিকোর বুলেট গতির শট বারে লেগে প্রতিহত হয়। ৩০তম মিনিটে ডান দিক থেকে সের্হিও লেভানডোভস্কিকে উদ্দেশ্য করে বক্সে বল বাড়ান। কিন্তু পোলিশ স্ট্রাইকার স্পর্শ করার আগেই পা দিয়ে তা ঠেকিয়ে দেন ইন্টার গোলরক্ষক। দশ মিনিট পর কাঙ্ক্ষিত গোলের দেখা পায় বার্সা। রবার্তো থেকে পাওয়া বল বক্স থেকে নিচু শটে লক্ষ্যভেদ করেন ওসমান দেম্বেলে।

দ্বিতীয়ার্ধে খেলতে নেমে পাঁচ মিনিটের মধ্যেই বারেল্লার গোলে সমতায় ফেরে ইন্টার। বাস্তোনির দেওয়া লম্বা পাস নিয়ন্ত্রণে নিয়ে দারুণ ভলিতে বল জালে জড়ান ইতালিয়ান এই ফরোয়ার্ড। টের স্টেগেন বল স্পর্শ করলেও গোল ঠেকাতে ব্যর্থ হন। ৬৩তম মিনিটে দলকে এগিয়ে নেন লাওতারো মার্তিনেজ। কালহানোগলুর লম্বা পাস থেকে বল নিয়ন্ত্রণে নিয়ে বক্স থেকে লক্ষ্যভেদ করে আর্জেন্টাইন এই ফরোয়ার্ড।  

সমতায় ফিরতে মরিয়া বার্সা বেশ কয়েকটি আক্রমণ চালায়। ৮২তম মিনিটে গিয়ে সফল হয় ক্লাবটি। প্রতিআক্রমণ থেকে বল টেনে নিয়ে ওনানাকে পরাস্ত করেন রবের্ত লেভানডোভস্কি। সাত মিনিট পর আবারও এগিয়ে যায় ইন্টার। আগের গোলস্কোরার মার্তিনেজের পাস থেকে বল জারে জড়ান গোসেনস। যোগ করা সময়ে রোমাঞ্চ তৈরি করে আবারও সমতায় ফেরে বার্সেলোনা। বাঁ দিক থেকে আসা এরিক গার্সিয়ার ক্রস হেডে লক্ষ্যভেদ করেন লেভানডোভস্কি।  

একই সময়ে শুরু হওয়া আরেক ম্যাচে ভিক্তোরিয়া প্লাজেনকে ৪-২ ব্যবধানে হারায় বায়ার্ন মিউনিখ।

বাংলাদেশ সময়: ০৩০৯ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।