ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

ফুটবল

শর্টস থেকে যা বের করে মুখে পুরেছিলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
শর্টস থেকে যা বের করে মুখে পুরেছিলেন রোনালদো

ঘানাকে ৩-২ গোলে হারিয়ে কাতার বিশ্বকাপ জয়ে শুরু করেছে পর্তুগাল। পেনাল্টি থেকে গোল করে সেই ম্যাচে ইতিহাস গড়েছিলেন দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো।

পাঁচটি আলাদা বিশ্বকাপে গোল করার নজির তিনি বাদে নেই আর কোনো ফুটবলারের।  তবে ঘানার বিপক্ষে রোনালদো এমন কিছু করেছেন, যেই রহস্যের জট খুলতে ব্যস্ত অনেকেই।
 

খেলার এক মুহূর্তে নিজের শর্টসে পাঁচ সেকেন্ডের মতো সময় বাঁ হাত ঢুকিয়ে নড়াচড়া করতে দেখা যায় রোনালদোকে। সেই শর্টস থেকে কিছু একটা বের করে সেটা মুখে পুরে চাবিয়েছেনও তিনি।   

সাধারণত শর্টসের ভেতরে কোনো পকেট থাকে না। তাই অনেকটাই নিশ্চিত নিজের অন্তর্বাস থেকে খাবারটা বের করেছিলেন রোনালদো। যদিও সেটা কোন ধরণের খাবার সেটা এখনও কেউই নিশ্চিত হতে পারেননি।

আউটকিকের লেখক মার্ক হ্যারিসের মতে, রোনালদোর কাছে চকলেটের ছোট টুকরা ছিল। ম্যাচ চলাকালীন নিজের সুগার লেভেল ঠিক রাখতে এটি খেয়েছিলেন তিনি।
ম্যাচ চলাকালীন খেলোয়াড়দের রহস্যজনক কিছু মুখে দেওয়ার দৃশ্য অবশ্য নতুন নয়। সার্বিয়ান টেনিস তারকা প্রায় সময়ই অদ্ভুত সব জিনিস খেয়ে থাকেন খেলার সময়। তবে তিনি কখনোই খাবার অন্তর্বাসের ভেতরে লুকিয়ে রাখেননি!

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa