ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

আল্টিমেটাম দিয়ে কর্মসূচি শেষ করলেন ট্রেইনি চিকিৎসকরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, জুন ১৩, ২০২৩
আল্টিমেটাম দিয়ে কর্মসূচি শেষ করলেন ট্রেইনি চিকিৎসকরা

ঢাকা: তিন দফা দাবিতে আন্দোলনরত পোস্ট গ্র্যাজুয়েট প্রাইভেট ট্রেইনি চিকিৎসকরা আল্টিমেটাম দিয়ে তাদের অবস্থান কর্মসূচি শেষ করেছেন।

মঙ্গলবার (১৩ জুন) বিকেল ৩টা ৪০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. শারফুদ্দীন কার্যালয়ের সামনে চলমান অবস্থান কর্মসূচি স্থগিত করেন তারা।

 

এর আগে বেলা ১১টার দিকে তারা মানববন্ধন শুরু করেন। মানববন্ধন শেষে একটি র‍্যালি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপাচার্যের কার্যালয়ের সামনে এসে অবস্থান নেয়।

এ বিষয়ে জানতে চাইলে নাম প্রকাশে অনিচ্ছুক এক আন্দোলনকারী বাংলানিউজকে বলেন, ভিসি স্যার আমাদের কাছে সাত দিন সময় চেয়েছেন। কিন্তু আমরা সেসব আশ্বাসে বিশ্বাস করি না। আমাদের ১৫ জুনের মধ্যে লিখিত দিতে হবে দাবি মানার বিষয়ে। অন্যথায় আমরা আবার কর্মসূচি দেবো।

চিকিৎসকদের তিন দফা দাবি হলো- মাসিক বেতন ২০ হাজার থেকে ৫০ হাজারে উন্নীত করা, বকেয়া ভাতা পরিশোধ করা ও নিয়মিত ভাতা দেওয়া।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, জুন ১৩, ২০২৩
এসকেবি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।