ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

স্বাস্থ্য

বাজুস সদস্যরা পেলেন ইউনাইটেড হাসপাতালের চিকিৎসাসেবা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
বাজুস সদস্যরা পেলেন ইউনাইটেড হাসপাতালের চিকিৎসাসেবা

ঢাকা: দেশের ঐতিহ্যবাহী বাণিজ্য সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস) সদস্যদের চিকিৎসাসেবা দিয়েছে খ্যাতনামা স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান ইউনাইটেড হাসপাতাল।  

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স বাজুস কার্যালয়ে আয়োজিত সংগঠনটির সদস্যদের স্বাস্থ্য সুরক্ষায় বিশেষজ্ঞ চিকিৎসাসেবা’ শীর্ষক স্বাস্থ্যসেবা ক্যাম্প ও সেমিনারে এ তথ্য জানানো হয়।

 

বিশ্ব ডায়াবেটিস দিবস-২০২৩ (১৪ নভেম্বর) উপলক্ষে বাজুস সদস্যদের স্বাস্থ্য সুরক্ষায় এই বিশেষজ্ঞ চিকিৎসা সেবা দেওয়া হয়।  

পাশাপাশি আগামী দিনে বাজুস সদস্যদের চিকিৎসাসেবার ক্ষেত্রে ল্যাব পরীক্ষায় ২০ শতাংশ, রেডিওলজিতে ১০ শতাংশ, বেড ভাড়ায় ৫ শতাংশ, আইসিইউ ও সিসিইউতে ১০ শতাংশ এবং সিআইসিইউতে ১০ শতাংশ মূল্যছাড় দেবে ইউনাইটেড হাসপাতাল।

বাজুস উপদেষ্টা রুহুল আমিন রাসেলের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন বাজুসের সহ-সভাপতি রিপনুল হাসান ও মাসুদুর রহমান, কোষাধ্যক্ষ উত্তম বণিক, ইউনাইটেড হাসপাতালের হেড অব ডায়াবেটিস ক্লিনিকের চিকিৎসক ডা. মো. এজাজ বারী চৌধুরী ও ডা. ফারজানা জিনিয়া।  

বাজুসের সহকারী মহাব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন) মো. তানভীর আহমেদ
জানান, ডায়াবেটিস দিবসে আয়োজিত সেমিনারে বাজুস সদস্যদের ডায়াবেটিসসহ নানা রোগের স্বাস্থ্যসেবা এবং পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞ চিকিৎসকরা।  

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।