ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

স্বাস্থ্য

ঈদের দুপুরে ঢামেকে স্বাস্থ্যমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
ঈদের দুপুরে ঢামেকে স্বাস্থ্যমন্ত্রী

ঢাকা: ঈদুল ফিতরের দুপুরের দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পরিদর্শন করে গেলেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন।

বৃহস্পতিবার (১১এপ্রিল) দুপুরে দিকে ঢাকা মেডিকেল হাসপাতাল জরুরি বিভাগে প্রবেশ করেন।

এ সময় তিনি জরুরি বিভাগের কয়েকটি কক্ষ ও হাসপাতালের দ্বিতীয় তলায় গাইনি ওয়ার্ডসহ বিভিন্ন ওয়ার্ডে দায়িত্বরত চিকিৎসক, নার্স, ওয়ার্ডবয়সহ রোগীদের খোঁজখবর নেন।

স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন ঢাকা মেডিকেল কলেজে বিভিন্ন দেশ থেকে পড়তে আসা ছাত্র-ছাত্রীদের সঙ্গে মতবিনিময় করেন।

স্বাস্থমন্ত্রী সবাইকে ঈদ মোবারক জানিয়ে বলেন, তোমরা বাইরের দেশ থেকে পড়তে বাংলাদেশে এসেছো। ভালোভাবে পড়াশোনা করে ভালো ডাক্তার হও। নিজের দেশ এবং আমাদের দেশের গৌরবও তোমরা। তোমাদের মঙ্গল কামনা করি। এ সময় রোগীদের চিকিৎসার খোঁজখবর নেন।

ঢাকা মেডিকেল পরিদর্শনের সময় স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন, স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. জাহাঙ্গীরর আলম, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. এবিএম খুরশীদ আলম, ঢাকা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. শফিকুল আলম চৌধুরী, উপাধ্যক্ষ অধ্যাপক ডা. দেবেশ চন্দ্র তালুকদার, হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আসাদুজ্জামানসহ চিকিৎসক ও কর্মকর্তা কর্মচারীরা।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।