ঢাকা, শুক্রবার, ২৫ শ্রাবণ ১৪৩১, ০৯ আগস্ট ২০২৪, ০৩ সফর ১৪৪৬

স্বাস্থ্য

হলি ফ্যামিলি হাসপাতালের অবসরপ্রাপ্তরা পেলেন গ্র্যাচুইটি

স্টাফ করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, আগস্ট ১, ২০২৪
হলি ফ্যামিলি হাসপাতালের অবসরপ্রাপ্তরা পেলেন গ্র্যাচুইটি

ঢাকা: হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতাল থেকে অবসর নেওয়া চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারী ও সেবিকাদের গ্র্যাচুইটির বকেয়া অর্থ প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১ আগস্ট) সকালে হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজের অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান অধ্যাপক ডা. এম. ইউ. কবীর চৌধুরী তাদের হাতে চেক তুলে দেন।

হাসপাতালের নিজস্ব তহবিল থেকে এ গ্র্যাচুইটির অর্থ প্রদান করা হয়।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, হাসপাতালের আর্থিক সংকটের কারণে অবসরপ্রাপ্তদের গ্র্যাচুইটির টাকা যথাসময়ে প্রদান করা সম্ভব হয়নি। বর্তমান চেয়ারম্যান দায়িত্ব গ্রহণের পর বিষয়টি মানবিক দৃষ্টিতে এনে ৪০৮ জনকে গ্র্যাচুইটির অর্থ প্রদানের এ উদ্যোগ গ্রহণ করেন। নিজে অথবা মনোনীত ব্যক্তিদের মাধ্যমে সবাই চেক গ্রহণ করেন এবং ভবিষ্যতেও এ ধারা অব্যাহত রাখার বিষয়ে সবার কাছে দোয়া প্রার্থনা করেন।

হলি ফ্যামিলি হাসপাতালের পুরোনো ঐতিহ্য ফিরিয়ে আনতে ও সেবার মান বাড়াতে এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে উল্লেখ করে কবীর চৌধুরী বলেন, আমি দায়িত্ব গ্রহণের পর হাসপাতালের সব অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীকে পারিতোষিক প্রদানের সিদ্ধান্ত নেই। পর্যায়ক্রমে তাদের সব পাওনা পরিশোধ করে কর্তৃপক্ষ ঋণমুক্ত হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান চৌধুরী হেলাল, ব্যবস্থাপনা পর্ষদ সদস্য মুন্সী কামরুজ্জামান কাজল, অ্যাডভোকেট সোহানা তাহমিনা, রবীন্দ্র মোহন সাহা, মহাসচিব কাজী শফিকুল আযম, কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. দৌলতুজ্জামান, হাসপাতাল পরিচালক অধ্যাপক ডা. এস এম খোরশেদ আলম মজুমদার, কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ মোর্শেদ, উপ-পরিচালক ডা. দাস উত্তম কুমার ও ডা. শ.ম. আব্দুল মোনেমসহ সব বিভাগীয় প্রধান ও সর্বস্তরের শিক্ষক, চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারী ও সেবিকারা।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, আগস্ট ১, ২০২৪
এসসি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।