ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

স্বাস্থ্য

জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবসে র‌্যালি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৫
জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবসে র‌্যালি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেহেরপুর: সকলের জন্য স্যানিটেশন, নিশ্চিত হোক উন্নত জীবন- এ প্রতিপাদ্যকে সামনে রেখে মেহেরপুর জেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে পালিত হচ্ছে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস।

এ উপলক্ষে বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকাল ১০টার দিকে মেহেরপুর শহরে জেলা প্রশাসন ও গাংনী উপজেলা শহরে উপজেলা প্রশাসনের উদ্যোগে পৃথক দু’টি র‌্যালি অনুষ্ঠিত হয়।



মেহেরপুর শহরের র‌্যালিতে মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেনের নেতৃত্বে শহীদ সামসুজ্জোহা পার্ক থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

পৌর মেয়র মোতাছিম বিল্লাহ, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আহসানুল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক হেমায়েত হোসেনসহ জেলার সরকারি কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন সংগঠন ও স্কুল কলেজের ছাত্র-ছাত্রীরা র‌্যালিতে অংশ নেন।
 
অপরদিকে গাংনী উপজেলা প্রশাসনের র‌্যালিতে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)  আবুল আমিন।

এ সময় আরো উপস্থিত ছিলেন-জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মাহফুজুর রহমান ও শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমনসহ শিক্ষক, ছাত্রছাত্রী, সাংবাদিক ও এনজিও প্রতিনিধিবৃন্দ।

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৫
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।