ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

স্বাস্থ্য

নীলফামারীতে স্বাস্থ্যসেবায় ৪৪ মোবাইল ফোন বিতরণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, জুলাই ১১, ২০১৭
নীলফামারীতে স্বাস্থ্যসেবায় ৪৪ মোবাইল ফোন বিতরণ

নীলফামারী: নীলফামারী সদর উপজেলার ৪৪টি কমিউনিটি ক্লিনিকে জরুরি স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডারদের (সিএইচসিপি) একটি করে মোবাইল ফোন বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১১ জুলাই) দুপুরে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মিলনায়তনে বেসরকারি উন্নয়ন সংস্থা ল্যাম্বের ব্যস্থাপনায় মোবাইল ফোনগুলো বিতরণ করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু জাফর মোহাম্মদ কামরুল ইমান কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডারদের হাতে এসব মোবাইল ফোন তুলে দেন।

এসময় আরও উপস্থিত ছিলেন- উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মো. মহিউদ্দিন আহমেদ, উপজেলা স্যানিটারি পরিদর্শক মো. আল আমিন রহমান, উপজেলা স্বাস্থ্য বিভাগের পরিসংখ্যানবিদ মো. রফিকুল ইসলাম, ল্যাম্ব সংস্থার সহকারী প্রকল্প ব্যবস্থাপক লিটন বালা, কারিগরি সমন্বয়কারী অমর ডি কস্ট‍া ও মাঠ সমন্বয়কারী মুক্তা রাণী সরকার প্রমুখ।

ল্যাম্বের কারিগরি সমন্বয়কারী অমর ডি কস্টা বাংলানিউজকে জানান, কমিউনিটি পর্যায়ে মা ও শিশুর স্বাস্থ্যসেবা ও উন্নত চিকিৎসা সহজতর করতে উপজেলার ৪৪টি কমিউনিটি ক্লিনিকে ওই মোবাইল ফোন বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, জুলাই ১১, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।