ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

নারী স্বাস্থ্য নিয়ে মোনালিসা উইমেন্স ক্লাবের সেমিনার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৮
নারী স্বাস্থ্য নিয়ে মোনালিসা উইমেন্স ক্লাবের সেমিনার নারী স্বাস্থ্য কথন বিষয়ক সেমিনারে শিক্ষার্থী ও আয়োজক। ছবি: বাংলানিউজ

টাঙ্গাইল: নারীদের স্বাস্থ্য ব্যবস্থা ও পরিষ্কার-পরিচ্ছনতা বিষয়ক সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার নলশোধা বালিকা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে ‘নারী স্বাস্থ্য কথন’ বিষয়ক সেমিনার। 

সেমিনারে নারীদের পিরিয়ডকালীন স্বাস্থ্য ব্যবস্থা ও পরিষ্কার-পরিচ্ছনতা বিষয় নিয়ে আলোচনা করা হয়।

শনিবার (১০ নভেম্বর) মোনালিসা স্যানিটারি ন্যাপকিন এর পক্ষ থেকে  মোনালিসা উইমেন্স ক্লাব এ সেমিনারের আয়োজন করে।

মোনালিসা পেপার মিলসের হাইজিন প্রোডাক্ট পোর্টফোলিও ম্যানেজার সুমাইয়া সুহাইলার সঞ্চালনায় সেমিনারে নারীদের পিরিয়ডকালীন স্বাস্থ্য সচেতনা ও পরিচ্ছন্নতা বিষয়ে পরামর্শ দেন গাইনি বিশেষজ্ঞ ডা. পিয়াশী আজাদ।  

সেমিনারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মির্জা আখলিমা, বসুন্ধরা পেপার মিলসের হেড অব মার্কেটিং তৌফিক হাসান, ম্যানেজার (হাইজিন সেলস) এনায়েত হোসেন ও স্থানীয় পরিবেশক জাহিদ খান উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মোনালিসা স্যানিটারি ন্যাপকিনের পক্ষ থেকে দেশের বিভিন্ন স্কুল ও কলেজগুলোতে মোনালিসা উইমেন্স ক্লাবের উদ্যোগে নারীদের পিরিয়ডকালীন স্বাস্থ্য ব্যবস্থাপনা ও পরিচ্ছন্নতা বিষয়ে এ সেমিনারের উদ্যোগ নেয়া হয়েছে। এই সেমিনারে মোনালিসা স্যানিটারি ন্যাপকিনের পক্ষ থেকে ফ্রি ন্যাপকিনের স্যাম্পল ও ডিসকাউন্ট কুপন বিতরণ করা হয়।  

এছাড়া প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে একটি করে ‘ইমার্জেন্সি প্যাড কর্নার’ স্থাপনের উদ্যোগ নেয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।