ঢাকা, শুক্রবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৯, ০৯ ডিসেম্বর ২০২২, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

স্বাস্থ্য

সিলেটে প্রথম টিকা নিলেন বিভাগীয় কমিশনার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২১
সিলেটে প্রথম টিকা নিলেন বিভাগীয় কমিশনার প্রথম টিকা নিচ্ছেন সিলেটের বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান। ছবি: মাহমুদ হোসেন

সিলেট: সিলেটে করোনা টিকাদান কর্মসূচি শুরু হয়েছে। রোববার (৭ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থাপিত কেন্দ্রের ৪, ১০ ও ১১ নম্বর বুথে প্রথম ৩ জনকে টিকা দিয়ে টিকাদান কার্যক্রম শুরু হয়।



প্রথম টিকা নিয়েছেন সিলেটের বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান, সাংবাদিকদের মধ্যে সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ এবং সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর তৌফিক বক্স লিপন।

সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মণ্ডল  জানান, রোববার সিলেটের ৭শ জনকে টিকা দেওয়া হবে। ইতোমধ্যে তাদের মোবাইলে টিকা গ্রহণের জন্য বার্তা দেওয়া হয়েছে। এরইমধ্যে সিলেটে টিকা নেওয়ার জন্য নিবন্ধন করেছেন ৩৬ হাজার ৫১২ জন। তন্মধ্যে সিলেট জেলায় ১৮ হাজার ৮৯, সুনামগঞ্জের ৮ হাজার, হবিগঞ্জের ৬ হাজার ২২ ও মৌলভীবাজারের ৪ হাজার ৪০১ জন।

গত ৩১ জানুয়ারি সিলেটে ২ লাখ ২৮ হাজার ডোজ করোনা ভ্যাকসিন এসে পৌঁছায়। একটি শীতাতপ নিয়ন্ত্রিত কাভার্ডভ্যানে ১৯টি কার্টনে ২ লাখ ২৮ হাজার ডোজের ভ্যাকসিন নগরের চৌহাট্টাস্থ সিভিল সার্জন কার্যালয়ে এসে পৌঁছায়। প্রতি কার্টনে রয়েছে ১ হাজার ২০০ ভায়াল।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২১
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa