ঢাকা, শুক্রবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৯, ০৯ ডিসেম্বর ২০২২, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

স্বাস্থ্য

নারায়ণগঞ্জে টিকার রেজিস্ট্রেশন কম: সিভিল সার্জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২১
নারায়ণগঞ্জে টিকার রেজিস্ট্রেশন কম: সিভিল সার্জন কথা বলছেন নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: ‘নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগের প্রধান হিসেবে আমি নিজেই স্ব ইচ্ছায় জেলার প্রথম করোনার টিকা নিয়েছি। এ টিকা নিয়ে আমাদের কারো কোনো ধরনের সমস্যা হচ্ছে না।

প্রত্যেকে যারা ৫০ বছর বয়সার্ধে আছেন তাদেরকে টিকা নিতে আহ্বান জানাই। আপনারা সবাই নিবন্ধন করুন, টিকা নিন। এটি সম্পূর্ণ নিরাপদ’।

রোববার (৭ জানুয়ারি) সকাল ১১টায় নারায়ণগঞ্জে টিকাদান কার্যক্রম শুরু করে প্রথম টিকা নিয়ে নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ও করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডা. মোহাম্মদ ইমতিয়াজ এসব কথা বলেন।

তিনি বলেন, ‘আমরা জেলার ছয়টি কেন্দ্রে (ভিক্টোরিয়া, খানপুর ও ৪টি উপজেলা) টিকা দেওয়া শুরু করেছি। আমরা প্রতিদিন ৬শ করে টিকা দেবো। জেলায় রেজিস্ট্রেশন চলছে। নারায়ণগঞ্জে রেজিস্ট্রেশনের সংখ্যা বাড়া দরকার কারণ অন্য জেলাগুলো থেকে আমাদের রেজিস্ট্রেশন কম। রেজিস্ট্রেশনে গত শনিবার পর্যন্ত একটু সমস্যা ছিল এখন নেই’।  

সিভিল সার্জন বলেন, ‘আপনারা জানেন একটি টিকা থেকে ১০ জনকে দেওয়া যায়। সকাল ৮টা থেকে শুরু হলেও দেখা যাবে ৫/৭ জন এলে আমরা টিকা খুলবো। কারণ একজনের জন্য খুলে রাখলে অসুবিধা হয়। সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত প্রতিটি কেন্দ্রে এ টিকা দেওয়া হবে’।  

তিনি বলেন, ‘টিকা নিয়েছি এক ঘণ্টা অতিবাহিত হলেও কোনো প্রতিক্রিয়া নেই বরং আমি চাঙ্গা আছি। আপনারা নির্ভয়ে টিকা নিন’।

এসময় সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলামসহ অন্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa